Home / সারাদেশ / জাতীয় দুর্যোগ প্রস্তূতি দিবস ও বিজ্ঞাপন-প্রযুক্তি সপ্তাহ পালিত
Thakurgaun

জাতীয় দুর্যোগ প্রস্তূতি দিবস ও বিজ্ঞাপন-প্রযুক্তি সপ্তাহ পালিত

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব‍্যবস্থাপনা বিভাগের আয়োজনে শনিবার (১০ মার্চ) সকালে জাতীয় দুর্যোগ প্রস্তূতি দিবসউদযাপন করা হয়।

দিবস পালনেন র‌্যালি, আলোচনা সভা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম জে আরিফ বেগের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম।অন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নগেন কুমার পাল,জেলা পরিষদের সদস্য জামাল উদ্দিন প্রমুখ।

এদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকাল ১১টায় হরিপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম মেলার উদ্বোধন করেন।

মেলা উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম জে আরিফ বেগের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নগেন কুমার পাল,জেলা পরিষদের সদস্য জামাল উদ্দিন ও মোসলেম উদ্দিন ডিগ্রী মহাবিদ‍্যালয়ের অধ‍্যক্ষ সৈয়দুর রহমান প্রমুখ।

প্রতিবেদক- কবিরুল ইসলাম কবির হরিপুর, ঠাকুরগাঁও