Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / জনপ্রতিনিধি পরিবারের সন্তান পারভেজ রনির স্বপ্ন ।
জনপ্রতিনিধি পরিবারের সন্তান পারভেজ রনির স্বপ্ন ।

জনপ্রতিনিধি পরিবারের সন্তান পারভেজ রনির স্বপ্ন ।

আগামির বাংলাদেশ তরুণ প্রজন্মের। যে কোনো অর্জনেই জোরালো ভুমিকা থাকে তরুণদের। এবারের ইউপি নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতায়ও তরুণ প্রজন্মের অনেকেই অংশ নিচ্ছে ভোট যুদ্ধে। এ যুদ্ধে পিছিয়ে নেই চাঁদপুর সদর উপজেলার ১৪ নং রাজরাজেশ্বর ইউনিয়নের তরুণরাও।

চারদিক নদী ঘেরা প্রত্যন্ত চর এলাকায় গঠিত এ ইউনিয়নের সাধারণ মানুষ সবধরণের আধুনিক সুযোগ সুবিধা বঞ্চিত এবং অবহেলিত। নদীতে মাছ ধরে এবং কৃষি কাজের উপর নির্ভর করেই চলে এখানকার ৪২ হাজার ৩শ’ ৯৪ জন মানুষের জীবনযাপন।

এখানে যান চলাচলতো দুরের কথা নেই কোনো পাকা সড়ক। পায়ে হাঁটা ছাড়া আর কোনো ব্যবস্থা এ অঞ্চলের মানুষের ভাগ্যে আজও মেলেনি।

তবে নিরাশ হতে চায়না এখানকার তরুণ সমাজ। নিজ এলাকার মানুষের ভাগ্যবদলের লক্ষে এবং উন্নয়নের স্বপ্নে জনপ্রতিনিধির মতো গুরু দায়ীত্বভার গ্রহণ করতে চায় এখানকার তরুণসমাজ।

এদেরই একজন পারভেজ রনি। দির্ঘদিন ধরেই ছাত্র রাজনীতিতে সক্রিয় থাকায় বর্তমানে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির দায়ীত্ব পালন করে যাচ্ছেন। চাঁদপুর ৩ আসনের মাননীয় এমপি এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনির ¯েœহভাজন হওয়ায় ছাত্রজীবনেই নিজ এলাকার উন্নয়নে অনেক অবদান রাখতে সক্ষম হয়েছেন তিনি।

তার বাবা ও মা এ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জনপ্রতিনিধিত্ব করেছেন দির্ঘদিন। তাই জনগনের নিকট জনপ্রতিনিধিত্বের স্বীকৃতি রয়েছে এ পারিবারের।

তাই এবার জনপ্রতিনিধির দায়িত্বভার গ্রহণ করে পরিবারের ঐতিহ্য রক্ষা করতে চান পারভেজ রনি। নিজ এলাকায় সবার মাঝেই জনপিয়তা রয়েছে তার। বাবার সপ্ন পূরণ, জনগণের অধিকার সু-প্রতিষ্ঠিত করা এবং সবধরণের সুযোগ-সুবিধা নিশ্চিত করার লক্ষেই এবারের নির্বাচনে তার অংশগ্রহন।

তিনি স্বপ্ন দেখেন একদিন বদলে যাবে রাজরাজেস্বরবাসির স্বপ্ন। সে স্বপ্ন বাস্তবায়নে চাঁদপুর সদর উপজেলার রাজরাজেস্বর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হয়েছেন এমনটি জানিয়েছে তিনি।

: আপডেট ৮:৫০ পিএম, ১২ মার্চ ২০১৬, শনিবার
ডিএইচ