Home / চাঁদপুর / ছাত্র-ছাত্রীর পড়ালেখা ঠিক রেখে খেলাধুলা করতে হবে : পৌর মেয়ার নাছির
ছাত্র-ছাত্রীর পড়ালেখা ঠিক রেখে খেলাধুলা করতে হবে : পৌর মেয়ার নাছির

ছাত্র-ছাত্রীর পড়ালেখা ঠিক রেখে খেলাধুলা করতে হবে : পৌর মেয়ার নাছির

চাঁদপুরে ৬২ নং গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ শনিবার দুপুরে দর্জীঘাট এলাকায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন আহমেদ বলেন, লেখা পড়া খেলাধূলার পরিপূরক হিসেবে কাজ করে। খেলাধুলা করলে পড়াশুনা ভাল হয়। প্রত্যেক ছাত্র-ছাত্রীর পড়ালেখা ঠিক রেখে খেলাধুলা করতে হবে। খেলাধুলার জন্য কোন ভাবেই যেন পড়া লেখার সমস্যা না হয় তার প্রতি তোমাদের খেয়াল রাখতে হবে। প্রত্যেক বিদ্যালয়ে একজন ক্রীড়া শিক্ষক থাকেন যিনি ছাত্র-ছাত্রীদের খেলাধুলা শিকাবেন। ছাত্র-ছাত্রীদের পড়াশনার পাশাপাশি খেরাধুলায় পারদর্শী হওয়া প্রয়োজন।

তিনি আরো বলেন, এই শিক্ষা বিদ্যালয়টিকে জেলার মধ্যে অন্যতম করতে হলে ছাত-ছাত্রীদের পড়ালেখা মাধ্যমে অন্যমত করতে হবে। শিক্ষকরা ছাত্র-ছাত্রীদেরকে সঠিক ভাবে পরা লেখা করাবেন। অন্যদিকে এলাকার মানুষ আন্তরিক হয়ে বিদ্যালয়টির জন্য কাজ করলে আরো এগিয়ে যাবে। এছাড়াও সরকার মানুষকে অন্ধকার থেকে আলোর পথে আনছেন শিক্ষা কার্যক্রমের মাধ্যমে।

৬২ নং গুনরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মমতাজ খানমের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. দেলোয়ার হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলী আরশ্বাদ মিয়াজী, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান দর্জীসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

 : আপডেট ৮:৩৬ পিএম, ১২ মার্চ ২০১৬, শনিবার

ডিএইচ