Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / জনগণ সঙ্গে না থাকায় বিএনপির আন্দোলনে হাওয়া লাগেনি: পরিকল্পনা প্রতিমন্ত্রী
জনগণ

জনগণ সঙ্গে না থাকায় বিএনপির আন্দোলনে হাওয়া লাগেনি: পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়ন পরিষদ ও কালির বাজারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলের সদস্য অধ্যাপক ড. শামসুল আলম এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

২০ অক্টোবর শুক্রবার বিকালে উপজেলার বাগানবাড়ি ইউনিয়ন পরিষদ ক্যাম্পাসে বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল সাত্তার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. বাবুল মিয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব লায়ন আরিফ উল্যাহ সরকার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল্লাহ প্রধান, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান ইমাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাডভোকেট আখতারুজ্জামান, বাগানবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, বাগানবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফখরুদ্দীন ভুঁইয়া।

পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, জনগণ সঙ্গে না থাকায় বিএনপির আন্দোলনের পালে কোনদিন হাওয়া লাগেনা, নির্বাচনের আগে কতটুকু লাগবে তাও বুঝা যাচ্ছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সময় দেশে যতো উন্নয়ন হয় তা অন্য কোনো সরকারের সময় হয় না। অন্য সরকারের সময়ে উন্নয়নের নামে লুটপাট হয়। তাই দেশের উন্নয়নের জন্য আবারও শেখ হাসিনাকেই দরকার। আমরা বিশ্বাস করি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ আগামী নির্বাচনে ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ইসলামবাদ ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মুকুল সরকার, চাঁদপুর জেলা যুবলীগ নেতা গাজী সাখাওয়াত হোসেন, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, ইসলামবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জালাল ভুঁইয়া, ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি রাজিব মিয়া’সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনে নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাধীনতার পক্ষের সকলকে জোট বেঁধে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম।

স্টাফ করেসপন্ডেট, ২০ অক্টোবর ২০২৩