Home / চাঁদপুর / ‘জনগণের দুয়ারে সরকারের উন্নয়ন ও সফলতা তুলে ধরতে হবে’
‘জনগণের দুয়ারে সরকারের উন্নয়ন ও সফলতা তুলে ধরতে হবে’

‘জনগণের দুয়ারে সরকারের উন্নয়ন ও সফলতা তুলে ধরতে হবে’

জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাংসদ অ্যাড. নুরজাহান বেগম মুক্তা বলেছেন, ‘বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সভা নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে। এজন্য এখন থেকেই জনগনের দুয়ারে দুয়ারে গিয়ে সরকারের উন্নয়নের চিত্র ও অর্জিত সফলতা তুলে ধরতে হবে মানুষকে বুঝাতে হবে।

শাহরাস্তি উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের তৃণমুলের নেতা কর্মীদের সাথে ঢাকায় এক মিলনায়তনে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জনগন সকল ক্ষমতার উৎস তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিজয় সু-নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা ও পৌরসভার প্রতি ওয়ার্ডে দলকে সু-সংগঠিত করে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, ‘আমি আপনাদের ভালবাসা দেখে সত্যি আজ মুগ্ধ আমার আমি জন্মসূত্রেই সাধারণ মানুষের পাশে থাকার সোভাগ্য হয়েছে। আমার বাবা বীর মুক্তিযুদ্ধা চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মরহুম আবু জাফর মাঈনুউদ্দিন আপনাদের পাশে ছিলেন তার উত্তরসূরি হিসেবে আমি অতীতে যেমনি ছিলাম আগামীতেও আপনাদের সেবায় আমৃত্যু আপনাদের পাশে থাকতে চাই। আমি জীবন দিয়ে হলেও আপনাদের এই ভালবাসার মর্যাদা রাখবই।

সভায় তৃণমূল নেতাকর্মীরা আগামী নির্বাচনে উক্ত আসনে হাজীগঞ্জ শাহরাস্তি আসনে নৌকা প্রর্তীকের প্রার্থীর পরিবতনের জন্যে নারী এ সাংসদের মাধ্যমে দলীয় সভানেত্রীর প্রতি আহ্বান জানান।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য তুহিন খান, আওয়ামী লীগ নেতা মাওঃ আবুল কাসেম, মোঃ মোশারফ হোসেন, বাকী বিল্লাহ, কবির ম্বেবার, হুমায়ন কবির, তাঁতীলীগের নেতা মানিক ইমরাম হোসেন, খোরশেদ আলম, বিকাশ কমিশনার, ইব্রাহিম, শাহাদাত, জহির, ইমন, গাজী মোঃ আহসান, ওমর ফারুক, আবুল হোসেন মাষ্টার, আলী আশরাফ, জহিরুল আলম, মোঃ জামাল, শিল্পী আক্তার, কমিশনার মানসুরা বেগম, শাখওয়াত হোসেন সোহাগ, ডা. মফিজ, রুহুল আমিন, জাকারিয়া, হাজী তাহের, সামসুল আলম, মুনি আক্তার, তাহমিনা আক্তার প্রমুখ।

এছাড়াও উ শাহারাস্তি উপজেলা প্রতিটি ইউনিয়নের ও পৌরসভা এলাকার প্রতিটি ওয়ার্ড থেকে বিভিন্ন পর্যায়ের প্রায় সাড়ে ৩শতাধিক তৃণমুলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত হয় ইফতার শেষে শাহরাস্তি উপজেলার তৃণমুল নেতাকর্মীদের জন্যে ইউনিয়ন প্রতিনিধিদের নিকট উপহার হস্তান্তর করা হয়।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ পিএম, ২০ জুন ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply