Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর বাজার পূবালী ব্যাংক পিএলসি শাখার বিদায়ী ব্যবস্থাপকের সংবর্ধনা
বাজার

ছেংগারচর বাজার পূবালী ব্যাংক পিএলসি শাখার বিদায়ী ব্যবস্থাপকের সংবর্ধনা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার পূবালী ব্যাংক পিএলসি শাখার বিদায়ী ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার ও শাখা প্রধান মোঃ মামুনুর রশিদ পদন্নতি জনিত এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার রাতে ছেংগারচর বাজার পূবালী ব্যাংক পিএলসি শাখায় ব্যাংকের সাধারণ গ্রাহক, ব্যবসায়ী ও ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম দর্জির সভাপতিত্বে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব রুহুল আমিন মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার ১ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মোঃ সবুজ মিয়া।

পূবালী ব্যাংক পিএলসি ছেংগারচর শাখার ডেপুটি জুনিয়র অফিসার তোফায়েল আহম্মেদ এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগ নেতা মোঃ খোকন প্রধান, পূবালী ব্যাংক পিএলসি ছেংগারচর শাখার অফিসার মোঃ সাইফুল ইসলাম,আবু সাইদ আল সাদ্দাম হোসেন, গ্রাহকদের পক্ষ থেকে ছেংগারচর পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন,বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক বেপারী, কাউছার আহম্মেদ,ছেংগারচর পৌরসভার সাবেক সহায়ক মোঃ শামীম সরকার, ব্যবসায়ী মোঃ মজিবুর রহমান, মোঃ আবুল কালাম সরকার, মোঃ মামুন মিয়া, মোঃ ছানাউল্লাহ, মোঃ শাহ আলম, মোঃ আহসান উল্লাহ প্রমূখ। শেষে গ্রাহক ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তা –কর্মচারীদের পক্ষ সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় বক্তারা বলেন, দীর্ঘ প্রায় ৩ বছর অত্যন্ত সুনাম ও সততা,নিষ্ঠা, আন্তরিকতা ও দক্ষতার সাথে মোঃ মামুনুর রশিদ ছেংগারচর বাজার পূবালী ব্যাংক পিএলসি শাখায় তার দায়িত্ব পালন করে গেছেন। আর সে কারণেই ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে পদন্নতি দিয়ে একটি শাখার শাখা ব্যবস্থাপক হিসেবে মনোনীত করে সম্মানিত করেছেন। তারা তার ভবিষ্যত কর্মজীবনের সফলতা কামনা করেন।
উল্লেখ্য বিদায়ী ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার ও শাখা প্রধান মোঃ মামুনুর রশিদ -কে পূবালী ব্যাংক পিএলসি সিউরা শাখা চৌদ্দগ্রাম কুমল্লা শাখা ব্যবস্থাপক হিসেবে বদলী করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, ১২ জানুয়ারি ২০২৪