ছেংগারচর বাজারে আরএফএল এক্সক্লুসিভ ইলেকট্রিক শো-রুম উদ্বোধন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার থানা রোড মেসার্স আবু বক্কর ইলেকট্রিক প্রোঃ মোঃ ফয়েজ আহাম্মদ,মাহিদুল ইসলাম রিফাত, মোঃ শামিম খানের পরিচালনায় ও তত্ত্বাবধানে আরএফএল এক্সক্লুসিভ ইলেকট্রিকস কোম্পানি লিমিটেড এর শোরুম উদ্বোধন করা হয়েছে।
২৭ জুলাই বৃহস্পতিবার দুপুরে মেসার্স আবুবক্কর ইলেকট্রিকস আরএফএল এক্সক্লুসিভ ভিশন শোরুম উদ্বোধন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন ঘোষণা করেন ও প্রধান অীতথি হিসেবে সবাইকে এ মানসম্মত পন্যসামগ্রী কেনার আমন্ত্রন জানিয়ে বক্তব্য রাখেন, এসক্লুসিভ আরএফএল কোম্পানি ইলেকট্রিকস গ্রুপের জিএম মোহাম্মদ ইউসুফ।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এসক্লুসিভ আরএফএল কোম্পানি ইলেকট্রিকস গ্রুপের এজিএম আবু বক্কর সিদ্দিক, ইনচার্জ মজিবুল হক খান, শো-রুমের পক্ষে বনি আমিন, ডিএসএম মোঃ রিয়াজুল ইসলাম, জেডএ এনামুল হক, মোঃ লিয়াকত,এসআরএম আরাফাত হোসেন, এসআর রাসেল হাওলাদার, মেসার্স আবু বক্কর ইলেকট্রিক এর ডিলার ফয়েজ আহমেদ, পরিচালনাকারী রিফাত দর্জি, ও মোঃ শামিম খান প্রমূখ বক্তব্য রাখেন।
এর পূর্বে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন,মতলব উত্তর থানা মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ নেওয়াজ শরীফ ও গৈপুর উত্তর পাড়া আল আকসা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ ইউনুস। অনুষ্ঠানে উপজেলার সিনিয়র সাংবাদিক কামাল হোসেন খান, ব্যবসায়ী মোঃ রাসেল দর্জি,মোঃ বিল্লাল লস্করসহ অন্যান্য মার্কেটিং অফিসার বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আরএফএল কোম্পানি ইলেকট্রিকস গ্রুপের জিএম মোহাম্মদ ইউসুফ বলেন, বাজারে আরএফএল’র ইলেকট্রিকস সামগ্রীর প্রচুর চাহিদা আছে। এই সকল পণ্য বিভিন্ন দোকানগুলো থেকে তাদের কিনতে হয়। কিন্তু শোরুম হবার কারণে খুব সহজেই ক্রেতারা তাদের পছন্দের সামগ্রী কিনতে পারবে। শোরুম থেকে পণ্য কিনলে তারা সঠিক পণ্য ও সঠিক মূল্য পাবেন। আরএফএল ইলেকট্রিক সামগ্রীকে ক্রেতাদের কাছে পৌঁছে দেয়াই তাদের লক্ষ্য। তিনি বলেন,এই শো-রুম থেকে এখন থেকে আপনারা অতি সূলভ মূল্যে মানসম্মত এসক্লুসিভ আরএফএল কোম্পানি ইলেকট্রিকস গ্রুপের তার, ক্লিক বাল্ব, সকেটসহ বিভিন ইলেকট্রিক পণ্য কিনতে পরারবেন।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল,২৮ জুলাই ২০২৩

Share