Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে দোয়া
আওয়ামী লীগ

ছেংগারচর পৌর আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে দোয়া

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলির অন্যতম সদস্য, দুই বারের সাবেক সফল মন্ত্রী চাঁদপুরের কৃতি সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া নবীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং ১৫ আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত বঙ্গবন্ধুর পরিবারের আত্মার মাগফিরাত কামনা করে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৯ জুলাই) বাদ জুম্মা উপজেলার ছেংগারচর বাজার থানা রোড সংলগ্ন পৌর আওয়ামী যুবলীগ কার্যালয়ে এ মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। এ উপলক্ষে ছেংগারচর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজ্বী মনির হোসেন বেপারীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়ার শেষে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

উপজেলা আ’লীগের সম্মেলন প্রস্তÍুতি কমিটির সদস্য আলহাজ্ব আল মাহমুদ টিটু মোল্লার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম প্রধান, ছেংগারচর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ১নং ওয়ার্ডের সাবেক সকাউন্সিলর আলহাজ্ব রুহুল আমিন মোল্লা, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন।

এসময় ছেংগারচর পৌর মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ আঃ সাত্তার,ছেংগারচর পৌর কৃষকলীগের সভাপতি আঃ কাদির প্রধান,পৌর আ’লীগের ১নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর আলম ভুইয়া,বীর মুক্তিযোদ্ধা নুরুল হক ঢালী,উপজেলা যুবলীগের সদস্য আলমগীর মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহআলম প্রধান,বিশিষ্ট সমাজ সেবক অঅবুল কালাম সরকার,পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোসলেম দেওয়ান, ৯নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর আহসান হাবীব, পৌর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইয়াছিন খান,পৌর যুবলীগ নেতা বাদল ঢালী, রেজাউল করীম ডেঙ্গু, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বোরহান উদ্দিন প্রধান,সাধারণ সম্পাদক শাহআলম মিঝি, পৌরসভার ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ ছানাউল্লাহ খান,সাধারণ সম্পাদক বদিউর রহমান,৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ দুলাল সরকার,সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল খান, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম, আ’লীগ নেতা নূরে আলম ঢালী, আবুল বাশার, শফিকুল ইষলাম,যুবলীগ নেতা সোহেল রানা, ইসমাইল মোল্লা,মানিক বেপারী, ইসমাইল, পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম,ছাত্রলীগ নেতা আরমান কাজী,মঞ্জুর ঢালী,কাউছার,শাকিল বকাউল,শান্ত বকাউল সহ পৗর আ’লীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে বিভিন্ন বক্তাবা বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে চলেছে। তিনি জাতিকে স্বপ্নের পদ্মা সেতু উপহার দিয়েছেন। আরও অনেক মেগা প্রজেক্ট উদ্বোধনের অপেক্ষায়। এতো সব উন্নয়ন দেখে বিএনপি-জামাত, মির্জা ফখরুলরা নানামুখী ষড়যন্ত্র শুরু করেছে। আ’লীগ,যুবলীগছাত্রলীগ নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধ থেকে যারা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে নিয়ে, এদেশকে নিয়ে ষড়যন্ত্র করবে তাদেরকে কঠোরভাবে প্রতিহত করার অঙ্গিকার করতে হবে।

বিভিন্ন বক্তারা বলেন-বৃহত্তর মতলবে যে উন্নয়ন হয়েছে তার একমাত্র রূপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তার নেতৃত্বে ব্রিজ, কালভার্ট, রাস্তা, সাইক্লোন শেন্টার, ফায়ার সার্ভিস, ৫০ শয্যা মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আইটি পার্ক,মতলব উত্তর থানা,উপজেলা প্রতিষ্ঠা, দুটি পৌরসভা স্থাপন, বিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন, মতলব ধনাগোদা নদীর উপর সেতু নির্মাণ সবই নির্মিত হয়েছে মায়া চৌধুরীর হাত ধরে। মতলব গজারিয়া সেতুও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নেতৃত্বে হবে ইনশাল্লাহ।

বক্তারা আরো বলেন, আগামীতে এই মতলবে আওয়ামীলী, যুবলীগ, আওয়ামীলীগ স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ,ও সহযোগি সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলির অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া নবীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহির নেতৃত্বে আরো গতিশিল ও শক্তিশালি সংগঠনের রুপান্তরিত হবে।

নিজস্ব প্রতিবেদক, ২৯ জুলাই ২০২২