Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / ছেংগারচর কাউন্সিলর প্রার্থীর উঠান বৈঠক ও গণসংযোগ
কাউন্সিলর

ছেংগারচর কাউন্সিলর প্রার্থীর উঠান বৈঠক ও গণসংযোগ

আসন্ন ছেংগারচর পৌরসভা নির্বাচন উপলক্ষে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা পাঞ্জাবী প্রতীকে ভোট প্রার্থনা করে ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গনসংযোগকালে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শনিবার (৮ জুলাই) বিকেল ৩টার সময় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ড জোরখালি,পশ্চিম জোড়খালি, বালুচর এবং কাউয়ারচর এলাকায় ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা পাঞ্জাবী মার্কা নিয়ে এ গণসংযোগ করেন।

এরপর তিনি বিকেল ৫টার সময় পৌরসভার পশ্চিম জোড়খালি,কাউয়ারচর বিশিষ্ট সমাজ সেবক মোঃ ছানাউল্লাহ প্রধানের বাড়িতে উঠান বৈঠ করেন।

বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবুল কাশেম মাতবরের সভাপতিত্বে ও সমাজ সেবক মোঃ জালাল উদ্দিনের সঞ্চালনায় এ উঠান বৈঠকেআগামী ১৭ জুলাই অনুষ্ঠিতব্য ছেংগারচর পৌরসভা নির্বাচনে ১ নাম্বার ওয়ার্ডের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা এবং আধুনক, স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে পাঞ্জাবী প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ভারপ্রাপ্ত মেয়র আলহাজ্ব রুহুল আমিন মোল্লা।

এতে আরো বক্তব্য রাখেন,ছেংগারচর পৌর আওয়ামীলীগের ১ নাম্বার ওয়ার্ড শাখার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ভুইয়া, সাধারণ সম্পাদক মোঃ দিদার মোল্লা, বিশিষ্ট সমাজ সেবক মাহবুবুর রহমান পাটোয়ারী, সদুধ মিয়া প্রধান,মোঃ ইউসুফ মাতবর প্রমূখ।
এসময় আলহাজ্ব রুহুল আমিন মোল্লা বলেন, আমি এ ওয়ার্ড থেকে দুই বার কাউন্সিলর নির্বাচিত হয়ে আধুনিক মতলবের রুপকার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলির অন্যতম সদস্য সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের ঐকান্তি প্রচেষ্টায় পৌরসভার ১ নাম্বার ওয়ার্ড পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলেছি। আমি বিশেষ করে এ জোড়খালি, কাউয়ারচর গ্রামে পাকা রাস্তা, শতভাগ বিদ্যুতায়ন, সরকারি ঘর নির্মাণ, গবীর নলকূপ স্থাপন,বয়স্ক ভাতা,বিধাব ভাতা,শিশু ভাতা,মাতৃদুগ্ধ ভাতাসহ বিভিন্ন উন্নয়ন কাজ করেছি।

আমি সর্বাঙ্গে চেষ্টা করেছি এ ওয়ার্ডটি সন্তাসমুক্ত,মাদকমুক্ত,ইভটিজিংমুক্ত ও বাল্যবিবাহমুক্ত রাখতে। ওয়ার্ডের জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। তবে গত চার বছরের রানৈতিক পেক্ষাপট এর কারণে আমার প্রত্যাশা অনুযায়ী কাজগুলো করতে পারেনি। শতভাগ দায়িত্ব পালনের আপ্রাণ চেষ্টা চালিয়ে গেছি। তবে এখনও কিছু উন্নয়ন মূলক কাজ ও এ গ্রামগুলোর জনসাধারণের জীবনযাত্রার মানোন্নয়নে অনেক কাজ বাকী রয়েছে। এবার যদি আপনাদের ভোটে নির্বাচিত হই এ গ্রামগুলোতে সর্বাধিক গুরুত্ব দিয়ে উন্নয়নকাজ করবো।
তিনি বলেন, আমি পূনরায় কাউন্সিলল নির্বাচিত হলে আমার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা, শ্রম ও মেধা দিয়ে আমার আপনার প্রিয় ওয়ার্ডবাসীকে পৌরসভার মধ্যে নান্দনিক ও আধুনিক ওয়ার্ড এর শহর হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইনশাল্লাহ।
কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব রুহুল আমিন মোল্লা আরও বলেন, এ পর্যন্ত ১নং ওয়ার্ডের জনগণ আমার প্রতি যে ভালবাসা দেখাচ্ছে আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। আমি পাঞ্জাবী মার্কা নিয়ে আমার ওয়ার্ডে এসেছি জনগনের সেবা করার জন্য। আমি মনে করি, এই মার্কা আমার না, এটা দল মত নির্বিশেষে সকল জনগণের মার্কা। আমি বিশ্বাস করি, মানুষের যে ভালবাসা আমার প্রতি দেখছি ১৭ই জুলাই আসন্ন ছেংগারচর পৌরসভা নির্বাচনে আমি বিপুল ভোটে জয়লাভ করতে পারবো। আধুনিক মতলবের রুপকার বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলির অন্যতম সদস্য সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এবং তার পরিবারবর্গেও জন্য সকলের কাছে দোয়া তার নিজের পাঞ্জাবী মার্কায় ভোট চাওয়ার পাশাপাশি পৌরসভাকে নান্দনিক পৌরসভা ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে ১৭ জুলাই আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী আরিফ উল্লাহ সরকারকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।

প্রতিবেদক: খান মোহাম্মদ কামাল, ৮ জুলাই ২০২৩