Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে পল্লী বিদ্যুৎ সমিতি উপজেলায় প্রথম স্থান অর্জন
মতলব দক্ষিণে পল্লী বিদ্যুৎ সমিতি উপজেলায় প্রথম স্থান অর্জন

মতলব দক্ষিণে পল্লী বিদ্যুৎ সমিতি উপজেলায় প্রথম স্থান অর্জন

চাঁদপুর মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে তিন দিন ব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা
শনিবার (৬ অক্টোবর) সমাপ্ত হয়েছে।

মেলায় অংশগ্রনকারী ৩২টি ষ্টলের মধ্যে বিভিন্ন কর্মকান্ডের উপর প্রথম স্থান অধিকার করেছে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি- ২ এর মতলব দক্ষিণ জোনাল অফিস, দ্বিতীয় স্থান অধিকার করেছে উপজেলা মৎস্য অফিস ও তৃতীয় স্থান অধিকার করেছে ।

উপজেলা প্রাণী সম্পদ অফিস। জানা যায়, অংশগ্রহনকারী ষ্টলগুলোর মধ্যে পল্লী বিদ্যুৎ সমিতি ২৫২ জন গ্রাহকের অনলাইনে আবেদন গ্রহন, জামানত জমা গ্রহন ২৬৯ জন, বিদ্যুৎ বিল গ্রহন ৩২ জন, ৯ জনের অভিযোগ গ্রহন এবং তাৎখনিক নিষ্পত্তিসহ গ্রাহকদের অধিক সেবা প্রদানের কারনে বিচারক মন্ডলী পর্যালোচনা করে পল্লী বিদ্যুৎ সমিতিকে প্রথম স্থান ঘোষনা করা হয়।

এছাড়া বিভিন্ন কর্মকান্ডের উপর বিবেচনা করে মৎস্য অফিসকে দ্বিতীয় এবং প্রাণী সম্পদ অফিসকে তৃতীয় স্থান ঘোষনা করা হয়। গত ৬ অক্টোবর রাত ১০ টায় আনুষ্ঠানিকভাবে পুরস্কার ঘোষনা ও বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদসহ উপজেলা পরিষদের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ। প্রথম পুরস্কার ও সনদ গ্রহন করেন পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম দীলিপ চন্দ্র চৌধুরী, দ্বিতীয় পুরস্কার ও সনদ গ্রহন করেন উপজেলা মৎস্য অফিসার ফারহানা আক্তার রুমা ও তৃতীয় পুরস্কার গ্রহন করেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. নজরুল ইসলাম।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক

Leave a Reply