Home / বিনোদন / ছাড়পত্র পেল সানির ‘এডাল্ট’ সিনেমা (ভিডিওসহ)

ছাড়পত্র পেল সানির ‘এডাল্ট’ সিনেমা (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক | আপডেট: ০৫:২১ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০১৫, শুক্রবার

মিলাপ জাভেরি পরিচালিত ‘মাস্তিজাদে’ নিয়ে পানি কম ঘোলা হয়নি। সানি লিওন অভিনীত সিনেমাটিকে বেশ কয়েকবার ফিরিয়ে দেয় ভারতীয় সেন্সর বোর্ড। এবার কিছু শর্তে মিলেছে ছাড়।

চলতি বছরের ১ মে মুক্তির কথা ছিল ‘মাস্তিজাদে’র। সে হিসেবে চলছিল প্রচারণা ও অন্যান্য প্রস্তুতি। কিন্তু গোল বাধিয়ে দেয় সেন্সর বোর্ড। সিনেমাটিকে ছাড়পত্র দেওয়ার অযোগ্য ঘোষণা করে। তারপর আপিল করেও সাড়া মেলেনি। এভাবে বেশ কয়েকবার আবেদন-নিবেদনের পর শর্তসাপেক্ষে সিনেমাটি মুক্তির অনুমতি পেল।

বোর্ড বলেছে ‘মাস্তিজাদে’র কিছু দৃশ্য ও সংলাপ বাদ দিতে হবে। এ নিয়ে পরিচালক মিলাপ জানান, ছাড়পত্র পাওয়ায় ‘মাস্তিজাদে’ টিম খুবই খুশি। শিগগিরই মুক্তির তারিখ জানানো হবে। তবে বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী কিছু দৃশ্য পুনরায় শুট করতে হবে।

তিনি আরও জানান, কিছু দৃশ্য বাদ গেলেও তাতে এডাল্ট কমেডিটির কাহিনীতে কোনো প্রভাব পড়বে না।

‘মাস্তিজাদে’তে নায়কের ভূমিকায় অভিনয় করবেন তুষার কাপুর ও বীর দাস। চলতি বছর মুক্তি পায় সানির দুটি সিনেমা— ‘এক পেহেলি লীলা’ ও ‘কুছ কুছ লোচা হ্যায়’। এর মধ্যে প্রথম সিনেমাটি সেমি হিট করে, দ্বিতীয় একদম ফ্লপ। তাই সানির ক্যারিয়ারে ‘এডাল্ট’ ট্যাগ পাওয়া ‘মাস্তিজাদে’ খুবই গুরুত্বপূর্ণ সিনেমা। এর ওপর নির্ভর করছে তার বলিউড ক্যারিয়ার।

https://youtu.be/ISX7zG_mk_I

মিড ডে অবলম্বনে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫