Home / চাঁদপুর / ছাত্রলীগ সভাপতির নামে মিথ্যাচারের প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল
ছাত্রলীগ সভাপতির নামে মিথ্যাচারের প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল

ছাত্রলীগ সভাপতির নামে মিথ্যাচারের প্রতিবাদে চাঁদপুরে বিক্ষোভ মিছিল

চাঁদপুর জেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান পারভেজকে নিয়ে ‘বাঁশের কেল্লা’ নামের (ফ্যাক) ফেইজবুক আইডি থেকে সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন গুজব রটানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ক্ষুব্ধ নেতাকর্মীরা।

বুধবার (৮ আগষ্ট) বেলা ১২ টায় চাঁদপুর জেলা ছাত্রলীগ, সরকারি কলেজ ছাত্রলীগ, সদর থানা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ যৌথভাবে একত্রিত হয়ে এই বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি চাঁদপুর সরকারি কলেজ গেইট থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাসেল আখন্দের সভাপতিত্বে ও চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগ সহ-সভাপতি মাসুদুল আলম রণির পরিচালনায় সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহাবুব, আনোয়ার হোসেন হাওলাদার,

জেলা ছাত্রলীগ নেতা তানিম ইসলাম মামুন, শাহালম মোল্লা, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনসুর গাজী, গাজী মো. ফয়সাল, দপ্তর সম্পাদক তানজির রেজা রণি, পাঠাগার বিষয়ক সম্পাদক সোহেল বেপারী, শহর ছাত্রলীগের সহ-সভাপতি নিবীর আহমেদ, জেলা ছাত্রলীগ নেতা জিসান আহমেদ, স্বজল খান প্রমুখ।

নেতাকর্মীরা তাদের বক্তব্যে এমন জঘণ্য ও ঘৃণ্য কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জামায়াত-শিবির পরিচালিত ‘বাঁশের কেল্লা’ নামের একটি ফেইজবুক আইডি থেকে জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজকে নিয়ে মিথ্যা ওবানোয়াট গুজব ছড়ানো হচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমরা অবিলম্বে এই আইডির সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এ সময় চাঁদপুর জেলা, সরকারি কলেজ, সদর থানা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply