Home / সারাদেশ / চাঁদপুরে গাভী পালনে নারীদের মাঝে চেক বিতরণ
চাঁদপুরে গাভী পালনে নারীদের মাঝে চেক বিতরণ

চাঁদপুরে গাভী পালনে নারীদের মাঝে চেক বিতরণ

চাঁদপুরে বুধবার (৮ আগস্ট) দুপুরে ‘উন্নতজাতের গাভী পালনে সুবিধাবঞ্চিত নারীদের জীবনযাত্রার মানোন্নয়ন শীর্ষক ’ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। চাঁদপুর সদর উপজেলা সমবায় কার্যালয়ে আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় নদীসিকস্তি চরাঞ্চলের ২৪ জন সুবিধাবঞ্চিত নারীকে ১ লাখ ২০ হাজার টাকা করে ঋণ সহায়তার চেক তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে চেক তুলে দেন চট্টগ্রাম বিভাগীয় সমবায় দপ্তরের যুগ্ম-নিবন্ধক মো.দিদার উদ্দিন আহমেদ।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কানিজ ফাতেমার সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা সমবায় কর্মকর্তা মমিন হোসেন ভূঁইয়া,রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী।

বক্তারা বলেন,বর্তমান সরকার নারী ক্ষমতায়ন এবং তাদের জীবনমানের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ জন্য সরকার পিছিয়ে পরা নারীদের স্বাবলম্বী করার লক্ষ্যে নানাভাবে সহায়তা করছে। এখানে উন্নতযাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত নারীদের জীবনযাত্রার মানোন্নয়ন শীর্ষক প্রকল্পের মাধমে আপনাদের ঋণের চেক বিতরণ করা হয়। আমরা আশা করি এ টাকা তারা সঠিকভাবে ব্যবহার করবেন।

উপজেলা সমবায় কর্মকর্তা মো.ফারুক আলমের পরিচালনায় সহকারী পরিদর্শক শাহাবুদ্দিন সহ অন্যান্য কর্মকর্তা ও ঋণগ্রহীতাগণ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ৭:৫৫ পিএম, ৮ আগস্ট ২০১৮,বুদবা
এজি

Leave a Reply