Home / চাঁদপুর / ছাত্রলীগের প্রশংসা করে যা বললেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি
ছাত্রলীগের প্রশংসা করে, শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি

ছাত্রলীগের প্রশংসা করে যা বললেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেন,বঙ্গবন্ধু শুধু আমাদেরকে একটি স্বাধীন দেশই দেননি, তিনি বাংলাদেশকে একটি সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তোলতে চেয়েছিলেন। কিন্তু ঘাতকরা তার পূর্বেই জাতীর পিতাকে স্বপরিবারে হত্যা করে। জাতির পিতার সেই স্বপ্ন বাস্তবায়নে তোমাদেরকে কাজ করতে হবে।

তিনি আরো বলেন,আমি আশা করবো ছাত্রলীগের প্রত্যেক পর্যায়ের নেতৃবিন্দ বঙ্গবন্ধুর আত্মজীবনী পড়বে এবং সেই অনুযায়ী নিজেদের গড়ে তোলবে। মনে রাখবে ছাত্রলীগ কখনো ভোগের রাজনীতি করেন নি। সততা নিষ্ঠা ও আদর্শ নিয়ে রাজনীতি করতে হবে।

শিক্ষামন্ত্রী ছাত্রলীগের প্রশংসা করে বলেন,আন্দোলন সংগ্রাম যাই বলি না কেন ছাত্রলীগ ব্যতিত কোন কিছুই সম্ভব নয়। এ মসয় তিনি চলমান এই করোনাকলীন সময়ে ছাত্রলীগের ভূমিকার প্রশংসা করেন।

১৮ আগস্ট মঙ্গলবার বিকেলে জাতীয় শোক দিবস ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে বৃক্ষ রোপন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানকালে মুঠোফোনে প্রধান অতিথি হিসেবে তিনি এসব বলেন।

চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নাছির গাজীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক ও আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল , জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সাবেক ছাত্রনেতা অ্যাড. সাইফুদ্দিন বাবু, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

এসময় বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোর্শেদ আলম, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ মোতালেব, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন , সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, চাঁদপুর পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক রবিন পাটওয়ারী। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব হাফেজ মাও. মুফতি কেফায়েত উল্লাহ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,১৮ আগস্ট ২০২০