Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে চেয়ারম্যান প্রার্থী মাকসুদের মতবিনিময় সভা
চেয়ারম্যান

হাইমচরে চেয়ারম্যান প্রার্থী মাকসুদের মতবিনিময় সভা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং আলগী উত্তর ইউনিয়নের স্থানীয় এলাকাবাসী আয়োজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ মাকসুদ আলম খানের নির্বাচনীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসীর উদ্দেশ্য তিনি বলেন, আপনাদের এ আয়োজন আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। আপনারা আমাকে ভালবাসেন এ সভায় তার প্রমান পেলাম। আপনাদের এ ভালবাসা যেন আজীবন ধরে রাখতে সে দোয়াটুকু করবেন। আপনারা সকলে জানে এ ইউনিয়নের মানুষের জন্য কি করেছি আর কি করি নাই। আমি কোন দিন সরকারি সেবা বিনামূল্যে বিতরণ করেছি। কোন দিন কার কাছে এক কাপ চাও খাইনি। এ ইউনিয়ন অসহায় মানুষের বয়স্কো ভাতা, বিধবা ভাতা, ভিজিডি, জেলে কার্ড যা পেয়েছি যাহা মানুষের ঘরে ঘরে গিয়ে দিয়েছি। আমি প্রশাসনের প্রতি অনুরোধ আগামি ৫ জানুয়ারি নির্বাচন নিরপেক্ষ নির্বাচন দেন যাতে জনগনের ভোট জনগনে দিতে পারেন। ভোট মানুষের গনতন্ত্র অধিকার, ভোট নিয়ে কারো ছিনিমিনি খেলার অধিকার নাই।

তিনি আরো বলেন, উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি কোন প্রার্থী নেই সবাই আওয়ামী লীগের তাই নির্বাচন যাতে নিরপেক্ষ হয় সে দিকে প্রশাসনের দৃষ্টি রাখার অনুরোধ করছি।

শুক্রবার বিকালে হাইমচর উপজেলার উত্তর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে মতবিনিময় সভা জন সভায় রুপান্তরিত হয়েছে। সভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আমানত উল্ল বরকান্দজ এর সভাপতিত্বে ও মোঃ মহসিন খানের পরিচালনা বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী মোঃ মাকসুদ আলম খান।

আরো বক্তব্য রাখেন এডঃ লিটন গাজী,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুল হক বেপারী, হাসমত আলী মৃধ্যা, হাজী নুরুল হক দেওয়ান, আঃ ছাত্তার গাজী, চাঁন মিয়া দেওয়ান, মাওঃ জাকির হোসেন, মাওঃ আঃ রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কাদির দেওয়ান, সানা উল্লা বেপারীসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: বিএম ইসমাইল