Home / চাঁদপুর / সচেতনতামূলক বিভিন্ন উপকরণ বিতরণ করছে চান্দ্রা সমিতি লিমিটেড
সচেতনতা চান্দ্রা সমিতি লিমিটেড

সচেতনতামূলক বিভিন্ন উপকরণ বিতরণ করছে চান্দ্রা সমিতি লিমিটেড

বর্তমান করোনা ভাইরাসের মহামারী থেকে সমিতির সদস্যদের রক্ষার লক্ষ্যে সচেতনতামূলক বিভিন্ন উপকরণ বিতরণ করছে দুইবার জাতীয় সমবায় পুরস্কারপ্রাপ্ত প্রতিষ্ঠান চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এবং শিক্ষিত বেকার কেন্দ্রীয় সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি। একই সাথে সাধারণ মানুষের মাঝেও উপকরণ বিতরণ করা হয়েছে।

২৮ মার্চ শনিবার বিকেলে ফরিদগঞ্জের চান্দ্রা বাজারস্থ সমিতির নিজস্ব ভবনে এই কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন সমিতির ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত সমবায়ী মোঃ জসিম উদ্দিন শেখ।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, সময় টিভির জেলা প্রতিনিধি ফারুক আহমেদ এবং সমিতির ব্যবস্থাপনা কমিটির সদস্যগণ।

সমিতির ব্যবস্থাপনা কমিটির সভাপতি জসিম উদ্দিন শেখ জানান, ২জন করে ৫৫টি টিম সমিতির চাঁদপুর জেলার প্রত্যেক সদস্যের বাড়ি বাড়ি গিয়ে গিয়ে এইসব উপকরণ বিতরণ করবেন, স্বেচ্ছাসেবক হিসেবে তাদের স্টাফগণ সদস্যদের সচেতনতাসহ সার্বিক খোঁজ খবর নিবেন। পাশাপাশি তাদের সব ধরনের সহযোগিতা করা হবে।

তিনি আরো জানান, সমিতির পক্ষ থেকে ৩০ হাজার মাস্ক, সাবান ও লিফলেট বিতরণ করা হবে। যা ২৮ মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে শুরু করা হলো।

বার্তা কক্ষ, ২৯ মার্চ ২০২০