Home / সারাদেশ / চাকুরীর প্রলোভন দেখিয়ে কৌশলে নারীকে গণধর্ষণ
চাকুরীর প্রলোভন দেখিয়ে কৌশলে নারীকে গণধর্ষণ

চাকুরীর প্রলোভন দেখিয়ে কৌশলে নারীকে গণধর্ষণ

ময়মনসিংহের,ভালুকায় চাকুরীর প্রলোভন দেখিয়ে এক নারী (২০) কে কৌশলে গজারী বনে নিয়ে গণধর্ষণ করেছে বখাটে যুবকের একটি দল । ধর্ষণের অভিযোগে জুয়েল নামে এক সিএনজি চালককে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার হবিরবাড়ি এলাকায়।

এ ব্যাপারে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে পাশের ত্রিশাল উপজেলার রামপুর গ্রামের ফালু মিয়ার মেয়ে ও ফুলপুর উপজেলার শিটনা গ্রামের মনিরুল ইসলামের স্ত্রী এক সন্তানের জননী (নাম প্রকাশ করা হলনা )(২০) চাকুরীর সন্ধানে উপজেলার মাস্টারবাড়ি কালার মাস্টার ফ্যাক্টরীতে যান। চাকুরী না হওয়ায় তিনি ফ্যাক্টরীর সামনে মহাসড়কের পাশে দাঁড়িয়ে গাড়ির অপেক্ষা করেন। এ সময় সিএনজি চালক উপজেলার হবিরবাড়ি গ্রামের মজনু মিয়ার ছেলে জুয়েল (২৫) মোর্শেদার সামনে গিয়ে দাঁড়ায় এবং জানতে চায় কোথায় যাবেন। মোর্শেদা চাকুরীর ব্যাপারে বললে সিএনজি চালক চাকুরী দেয়ার কথা বলে হবিরবাড়ি বনবিট অফিসের পাশে এক গজারী বনে নিয়ে যায়। পরে উক্ত স্থানে জুয়েলসহ ওৎ পেতে থাকা আরো ৬ বখাটে তাকে উপযুপরী ধর্ষণ করে ফেলে যায়।

খোঁজ পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ভালুকা মডেল থানা পুলিশে খবর দেয়।

বিকেলে মডেল থানার ওসি মামুন অর রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে ভিকটিমকে উদ্ধার ও ধর্ষক জুয়েলকে গ্রেফতার করে। এ ঘটনায় ঘটনার শিকার ওই নারী বাদি হয়ে ভালুকা মডেল থানায় সিএনজি চালক জুয়েল (২৪), রাজন (২৩), ফারুক (৩০), আক্তার (২৮), রতন (২২), রিপন (২৫) ও সজিবকে (১৮) আসামী করে ঘটনার রাতেই মামলা (নম্বর-১৬) দায়ের করেন।

ওসি মামুন অর রশিদ জানান, এ ঘটনায় মামলা রুজুর পর ভিকটিমকে প্রাথমিক চিকিৎসার দিয়ে মেডিক্যাল রির্পোটের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে এবং অপরাপর আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক ||আপডেট: ০৫:১৭ পিএম,১৪ অক্টোবর ২০১৫,বুধবার

 

এমআরআর