Home / খেলাধুলা / চাঁসকে আন্ত: বিভাগ ভলিবল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত
Chandpur-College

চাঁসকে আন্ত: বিভাগ ভলিবল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ ২০২০ উদ্যাপনের অংশ হিসেবে চাঁদপুর সরকারি কলেজ কর্তৃক ২৪ ফেব্রুয়ারি কলেজ মাঠে আন্ত:বিভাগ ভলিবল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সরকারি কলেজের মিডিয়া সেন্টার এর প্রদত্ত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ভারপ্রাপ্ত শিক্ষক আলমগীর হোসেন এ তথ্য জানান।

প্রধান অতিথি ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড.এ এস এম দেলওয়ার হোসেন পি এ এ । বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ।

ক্রীড়া শিক্ষক স্বপন কুমার সাহার পরিচালনায় উপাধ্যক্ষ অসিত বরণ দাশ শিক্ষার্থীদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে নিজেদের বিভাগের মর্যাদা সমুন্নত রেখে সকল বিভাগের খেলোয়াড়দের ধন্যবাদ জানান।

অধ্যক্ষ প্রফেসর ড.এএসএম দেলওয়ার হোসেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিব বর্ষ উদযাপনে আন্ত:বিভাগ ভলিবল প্রতিযোগিতার আয়োজন করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং শিক্ষার্থীদেরকে জাতির পিতার আদর্শে উজ্জীবিত হয়ে খেলাধুলা এবং পড়ালেখায় মনোনিবেশ করার আহবান জানান।

তিনি আরো বলেন, ‘ মুজিববর্ষের অঙ্গিকার হোক লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় জীবন গড়ার। মুজিববর্ষ ভলিবল প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ,খেলোয়াড়বৃন্দ এবং আয়োজক কমিটির সকলকে ধন্যবাদ জানান।

ফাইনাল খেলায় হিসাববিজ্ঞান বিভাগ ২-১ সেটে রাষ্ট্রবিজ্ঞান বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ফাইনাল খেলায় বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষকবৃন্দ,কর্মচারীবৃন্দ এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত থেকে প্রতিযোগীদের উৎসাহ প্রদান করে।

প্রেস বিজ্ঞপ্তি , ২৪ ফেব্রুয়ারি ২০২০