Home / চাঁদপুর / চাঁদপুর-৩ আসনে খেলাফত আন্দোলনের প্রার্থী রোকনুজ্জামান
Rokonujjaman
ফাইল ছবি

চাঁদপুর-৩ আসনে খেলাফত আন্দোলনের প্রার্থী রোকনুজ্জামান

চাঁদপুর-৩ (চাঁদপুর-হাইমচর) সংসদীয় আসনে বাংলাদেশ খেলাফত আন্দোলন এর প্রার্থী হিসেবে সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, চাঁদপুর জেলা সভাপতি মোঃ রোকনুজ্জামান রোকন এর নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে বাংলাদেশ খেলাফত আন্দোলন চাঁদপুর জেলা শাখা কর্তৃক সংগঠনের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাওলানা মুহাম্মাদুল্লাহ হাফেজ্জী হুজুর (রহ.) এর জীবন ও কর্ম শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী এ ঘোষণা দেন।

তিনি এ সময় বলেন, আমরা জীবনের সর্বক্ষেত্রে ইসলামের বিধান মেনে চললেও নির্বাচনে এসে অনেকেই ভোট দেয়ার ক্ষেত্রে খেলাফতের দায়িত্ব পালন করবে এমন লোকদের খুঁজে পাই না। আর এ কারণে হাফেজ্জী হুজুর (রহ.) ১৯৮১ সালে বটগাছ প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন।

চাঁদপুর-৩ আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের কৃতি সন্তান রোকনুজ্জামান রোকন বটগাছ প্রতীক নিয়ে নির্বাচন করবেন। তাকে নির্বাচিত করার জন্য আপনারা সবাই একত্রিত হয়ে খেলাফতের দায়িত্ব পালন করবেন ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, মোঃ রোকনুজ্জামান রোকন জাতীয় দৈনিক অনুপমা এর সম্পাদক, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক। সাংবাদিকতা পেশার পাশাপাশি সামাজিক বহু কাজে তিনি ছাত্রজীবন থেকেই জড়িত এবং কোন মানুষ সমস্যায় পড়লে তিনি পাশে থাকার চেষ্টা করেন।

এছাড়াও তিনি বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন এবং বৃহত্তর সংগঠনের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেন।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ৮:১০ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৭, সোমবার
ডিএইচ