Home / চাঁদপুর / চাঁদপুর স্বাস্থ্য বিভাগের সাথে জেলা প্রশাসনের জুম অ্যাপস সভা অনুষ্ঠিত
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুর স্বাস্থ্য বিভাগের সাথে জেলা প্রশাসনের জুম অ্যাপস সভা অনুষ্ঠিত

চাঁদপুরে ১৫ এপ্রিল বৃহস্পতিবার বেলা ১২ টায় চাঁদপুর সিভিল সার্জন ও ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক এর সাথে বর্তমান চাঁদপুর জেলা-উপজেলার সর্বশেষ করোনা পরিস্থিতি সম্পকে জুম অ্যাপসে সভা অনুষ্ঠিত হয় ।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সাথে সম্পৃক্ত হন চাঁদপুর সিভিল সার্জন ডা.মো.সাখাওয়াত উল্লাহ এবং ২৫০ শয্যা হাসপাতালের তত্তাবধায়ক ডা.মো.হাবিবুল করীম ।

সভায় চাঁদপুর জেলা সদরসহ সকল উপজেলা স্বাস্থ্য কমপেক্সের দেয়া তথ্য অনুযায়ী-বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে চিকিৎসকদের সেবা, আইসোলেশন পরিস্থিতি,সুস্থ হওয়া রোগী,রমজানে রোগীদের পরিচর্যা ও পরিসংখ্যান,বেড পরিস্থিতি এবং হাসপাতালের পরিচালিত টিকা বুথগুলোর সার্বিক পরিস্থিতি ইত্যাদি বিষয়ে জেলা প্রশাসক মহোদয়ের সাথে সিভিল সার্জন মতামত ব্যক্ত করেন ।

সর্বশেষ পরিস্থিতি অনুযায়ী চাঁদপুর জেলায় আজ পর্যন্ত ৭৫ হাজারের বেশি লোক এ পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন এবং রেজিস্ট্রেশনকৃত এখনো প্রথম ডোজ এর প্রায় ১৫ হাজারের মত মানুষ টিকা গ্রহণ করেননি।

এছাড়াও চাঁদপুরে ৫৯ হাজারেরও কিছু বেশি মানুষ প্রথম ডোজ এবং এ পর্যন্ত প্রায় ১০ হাজার ১৩২ জন ২য় ডোজ গ্রহণ করেছেন বলে জেলা প্রশাসককে অবহিত করানো হয় ।

আবদুল গনি , ১৫ এপ্রিল ২০২১