Home / চাঁদপুর / চাঁদপুর স্টেডিয়ামে স্থানীয় ফুটবলার বাছাই সম্পন্ন
kir cup

চাঁদপুর স্টেডিয়ামে স্থানীয় ফুটবলার বাছাই সম্পন্ন

ক্রীড়া মাস উপলক্ষে শুক্রবার (১৭ নভেম্বর) থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে ভাষাবীর এম এ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাষ্ট ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট ।

এদিন ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিকতা হলেও ক্লাবকাপের খেলাগুলো শুরু হবে কয়েকদিন পর থেকে ।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর সদর আসনের সাংসদ ডাঃ দীপু মনি । অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার শামসুন্নাহার , জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছিরউদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল ।

ক্লাব কাপ ফুটবল উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চাঁদপুর স্টেডিয়ামে জেলা ও উপজেলার বিভিন্ন বয়সী ফুটবলারদের নিয়ে বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে ।

এ বাছাই কার্যক্রমে জেলা ও উপজেলার প্রায় ৫ শতাধিক ফুটবলার অংশ নেয়। ফুটবলার বাছাই উপলক্ষে গতকাল সকাল থেকেই স্টেডিয়াম এলাকা ছিলো উৎসবমুখর । স্থানীয় ফুটবলারদের বাছাই শেষে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাদেরকে রেজিষ্ট্রেশন ফরম তুলে দেয়া হয়।
বাছাই কার্যক্রমে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপকমিটির সম্পাদক ও বিষ্ণুদী ক্লাবের আহবায়ক শাহির হোসেন পাটওয়ারী, প্যানেল কোচ ও নির্বাচক সাবেক ফুটবলার মনোয়ার হোসেন চৌধুরী, আনোয়ার হোসেন মানিক, জাহাঙ্গীর গাজী, ইউছুফ বকাউল, জাহাঙ্গীর পাটওয়ারী, শাহাজাহান তালুকদার সাহা, রাখাল দত্ত, আমিন মোল্লা, নুরু হোসেন নুরু, তাজু বকাউল, মতলব দক্ষিনের ফুটবল কোচ আনোয়ার হোসেন, সাবেক ফুটবলার অমিয় রায় ঝন্টু সহ সাবেক ফুটবলারবৃন্দ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু ও ফুটবল উপকমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী জানান, এবারের বাছাই কার্যক্রমে গত বছরের তুলনায় এবার জেলা ও উপজেলা থেকে উদিয়মান অনেক ফুটবলার অংশ নেয়। এবার যারা বাছাই কার্যক্রমে অংশ নিয়েছে এদের অধিকাংশই বিভিন্ন স্কুল ও কলেজ পড়–য়া শিক্ষাথী।

আমরা যাদের হাতে রেজিস্ট্র্রেশন ফরম তুলে দিয়েছি তাদেরকে নিয়েই বিভিন্ন ক্লাব কর্মকতাদের নিয়ে ক্যাটাগরি করে অংশ নেয়া ক্লাবগুলোর মধ্যে বন্টন করে দেয়া হবে।

অনেক ক্লাবগুলোর ফুটবলের প্রস্তুতি নিতে তারা একটু সময় নিচ্ছে বলেই ক্লাবকাপের মুল খেলাগুলো আনুষ্ঠানিক উদ্ধোধনের পর শুরু হবে । ৪ টি ক্লাব ছাড়া ও জেলা ক্রীড়া সংস্থার অন্তর্ভুক্ত কয়েকটি ক্লাব খেলতে সম্মতি প্রকাশ করেছেন।

শুক্রবার ক্রীড়া মাসের আনুষ্ঠানিকতা পরই চাঁদপুর সোনালী অতীত ক্লাব ও চাঁদপুর ফুটবল একাডেমীর খেলোয়াড়দের নিয়ে প্রদর্শনী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে ।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ ১০ : ১৩ পিএম, ১৬ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply