চাঁদপুর

চাঁদপুর স্টেডিয়ামে জেলা প্রশাসনের নানা আয়োজন

মহান বিজয় দিবসে বুধবার সকাল ৯ টায় চাঁদপুর স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত পরিবেশন, পায়রা অবমুক্তকরণ, মাঠ পরিদর্শন, কুচকাওয়াজসহ একাধিক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর স্টেডিয়ামে আলোসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রসাশক আব্দুস সবুর মন্ডল বলেন ‘আজ মহান বিজয় দিবস ১৯৭১সালের এই দিনে বাঙালী স্বাধীনতা অর্জন করেছে। এদেশের দামাল ছেলেরা তাদের আত্মত্যাগের বিনিময়ে দেশের গৌরব ফিরিয়ে এনেছে। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশ স্বাধীন করে সর্বক্ষেত্রে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর স্বপ্ন পুরণে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করবে।

চাঁদপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শাহ্ মোঃ মাকসুদুল আলম ও গোলাম কিবিয়ার জীবনের পরিচালনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার ।

My beautiful picture

এসময় চাঁদপুর ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দিপু মনি, অতিরিক্ত জেলা পুলিশ সুপার আশরাফুজ্জামান, জেলঅ মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম চিশতী , সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ানসহ প্রসাশনের সর্বস্তরে কর্মকর্তাগণ ছিলেন।

কোরআন তেলায়াত করেন পুলিশ লাইন জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আব্দুস সালাম, গীতা পাঠ করেন জেলা প্রশাসক কার্যলয়ের সহকারী বিমল দে।

এছড়াও দিবসটিতে চাঁদপুর সার্কিট হাউজে জেলা প্রশাসনের আলোচনাসভা, ইসলামিক ফাউন্ডেশনে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ ও আলোচনাসভা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে ।
মো. জাবেদ হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট
নিউজ ডেস্ক ।। আপডেট : ০৩:২৫ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৫, বুধবার
ডিএইচ

Share