Home / চাঁদপুর / চাঁদপুর সরকারি কলেজে উন্নয়ন কাজ পরিদর্শন শেষে যা বললেন শিক্ষামন্ত্রী
চাঁদপুর সরকারি কলেজে উন্নয়ন

চাঁদপুর সরকারি কলেজে উন্নয়ন কাজ পরিদর্শন শেষে যা বললেন শিক্ষামন্ত্রী

৭ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ১২ টায় চাঁদপুর সরকারি কলেজের পুনঃ নির্মিত মসজিদের ফলক উন্মোচন করেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এম পি। এরপর বেলা সাড়ে ১২ টায় নবনির্মিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী নিবাস পরিদর্শন করেন।

তিনি ছাত্রীদের খোঁজখবর নেন এবং খাবারের মান দেখে ধন্যবাদ জানান।

সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রীদেরকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের আদর্শকে ধারণ করার আহবান জানান এবং বঙ্গবন্ধুর নিজের লেখা অসমাপ্ত আত্মজীবনী, কারাগারের রোজনামচা, আমার দেখা নয়া চীন বইগুলো পড়ার অনুপ্রেরণা দেন। এই দেশটাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে শিক্ষার্থীদেরকে ভাল মানুষ হিসেবে গড়ে ওঠার আহবান জানান।

ছাত্রীরা একটি ফ্রিজ এবং একটি টেলিভিশন চাইলে তিনি সাথে সাথে ছাত্রী নিবাসে একটি ফ্রিজ ও একটি টেলিভিশন দেয়ার ঘোষনা দেন। এরপর তিনি সরকারি কলেজ মসজিদে বিশেষ ব্যবস্থায় জুমা’র নামাজ আদায় করেন।

শিক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক শাখার পরিচালক প্রফেসর মোঃ বেলাল হোসেন, কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন, শিক্ষক পরিষদ সম্পাদক ও বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের সুপার মোঃ ওয়াহিদুজ্জামানসহ শিক্ষক-শিক্ষার্থী, ছাত্রনেতৃবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিগণ এ সময় উপস্থিত ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তি, ৭ ফেব্রুয়ারি ২০২০