Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর উপজেলায় জাতীয় শোক দিবস পালিত
চাঁদপুর সদর উপজেলায়

চাঁদপুর সদর উপজেলায় জাতীয় শোক দিবস পালিত

বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে চাঁদপুর সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যেগে ১৫ আগস্ট পালন করা হয়। সকালে চাঁদপুর সরকারি কলেজের প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেলা পরিষদের সম্মুখে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মুর‌্যালে চাঁদপুর সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়েছে।

সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা নেতৃত্বে কর্মকর্তা-কর্মচারী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী, মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।

জাতীয় শোক দিবস উপলক্ষে সদর উপজেলা বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করা হয়। পরে শোক দিবস উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর থেকে যুব ঋণ দেয়া হয়।

বাদ যোহর উপজেলা পরিষদ জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।এতে অংশগ্রহন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান,ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সিএ সাইফুল আলম, সদর উপজেলা পরিষদের সিএ মো.দিদার হোসেন,বিভিন্ন বিভাগের কর্মকর্তাসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
এছাড়া তারা শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি’র সাথে জুম অ্যাপসের মাধ্যমে আলোচনা সভায় যোগ দেয়।

প্রতিবেদক:আনোয়ারুল হক,১৫ আগস্ট ২০২০