Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর সদর উপজেলাবাসীর ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি
ভালোবাসায়

চাঁদপুর সদর উপজেলাবাসীর ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি

আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন উদিয়মান তরুণ ছাত্রনেতা মো. রাকিব মাঝি। সদর উপজেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক নির্বাচনি গণসংযোগ করছেন। তিনি সকল শ্রেণীপেশার ভোটারদের সাথে কুশল বিনিময় শেষে দোয়া এবং ভোট প্রার্থনা করছেন।

২৯ ফেব্রুয়ারি রোববার বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর শহরের ওয়ারলেছ বাজারসহ পার্শবর্তী বিভিন্ন এলাকায় ব্যাপক নির্বাচি গণসংযোগ করেন। এমময় তিনি ওয়ারলেছ বাজারের ব্যাবসায়ী, পথচারি, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কুশল বিনিময় শেষে দোয়া কামনা করেন।

মো. রাকিব মাঝি বলেন, আমি আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। সে হিসবে ভোটারদের কাছে যাচ্ছি। একজন তরুণ হিসেবে ভোটাররা আমাকে যে ভালোবাসা এবং দোয়া দিচ্ছে তাতে আমি অভিভূত। এই ভালোবাসা এবং দোয়ার ঋণ শোধ করতে আমি সর্বোচ্চ প্রস্তুত রয়েছি।

রাকিব মাঝি আরো বলেন, আমার বাবা একজন জনপ্রতিনিধি। সে হিসেবে ছোটবেলা থেকেই আমি মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। একজন সেবক হিসেবে আমি সদর উপজেলাবাসীর কল্যানে কাজ করতে চাই। আমি নির্বাচিত হলে তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে সততা এবং নিষ্ঠার সাথে মানুষের সেবায় নিজেকে নিয়জিত রাখবো, ইনশাআল্লাহ।

এসময় এলাকার গণ্যমান্য মুরব্বী এবং বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪