Home / চাঁদপুর / ক্রাইম এ্যাকশন ২৪ ডট কমের ৬ বছর পূর্তিতে আলোচনা সভা
ক্রাইম এ্যাকশন

ক্রাইম এ্যাকশন ২৪ ডট কমের ৬ বছর পূর্তিতে আলোচনা সভা

বহুল প্রচারিত অন লাইন নিউজ পোটাল ক্রাইম এ্যাকশন ২৪ ডট কমের ৬ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও সংবধনা প্রদান করা হয়েছে। গতকাল ২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর প্রেসক্লাব ভবনের দ্বিতীয় তলার এলিট চাইনিজ রেস্টুডেন্টে অনুষ্ঠিত হয়েছে।

ক্রাইম এ্যাকশন ২৪ ডট কমের সম্পাদক ও প্রকাশক মোঃ বিল্পব সরকারের সভাপতিত্বে ও আরিফ হোসেন শান্তর সঞ্চালনায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর মেডিকেল কলেজের সহযোগি অধ্যাপক ডাঃ সাইফুল ইসলাম সোহেল ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটোয়ারী এসডু ,ভোক্তা অধিকার চাঁদপুরের সহকারি পরিচালক নুর হোসেন রুবেল,নৌ স প যুগ্ম পরিচালক আব্দুল আল বাকী, চেম্বার অব কমার্স চাঁদপুরের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক মির্জা জাকির, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম, হোটেল রেস্তোরাঁ মালিক সমিতির চাঁদপুর জেলা শাখা সাধারণ সম্পাদক মোঃ মাসুদ আখন্দ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আমরা যদি সমাজে থেকে সত্য ও সঠিক সংবাদ পরিবেশন করি তাহলে অন লাইন নিউজ পোটাল আরো অনেক দূর এগিয়ে যাবে।৬ বছর ধরে ক্রাইম এ্যাকশন ২৪ ডট কম যে ভাবে সংবাদ পরিবেশন করছে তারা আমরা দেখেছি তাদের নিউজ পোর্টালে সত্য সংবাদটি ফুটে ওঠে। ক্রাইম এ্যাকশন এর অর্থ ব্যাপক। ক্রাইম হলো সমাজের যত অসংগতি আছে তা তুলে ধরা। গনমাধ্যম কর্মীদের অনেক লাইবেলিটি আছে। সত্য নিউজ প্রকাশ করলে ও কেউ বলবে না নিউজটি সত্য। এ মন মানসিকতা আমাদের মধ্যে নেই। বর্তমানে স্যোসাল মিডিয়া সবার হাতে। কেউ বলতে পারবে না,এখন আর কেউ গণমাধ্যম কর্মী না। গণ মাধ্যম কর্মীর চেয়ে সাধারন স্যোসাল মিডিয়া বেশি প্রচারিত। ভালো গণমাধ্যমই পারে সুন্দর সমাজ গড়ে তুলতে। সংবাদ পত্র হলো সমাজের তৃতীয় চোখ। এক একটা মানুষ এক এক রকম। কিন্তু গণমাধ্যম তার ভিন্ন। আমরা আশা করব ক্রাইম এ্যাকশন ২৪ ডটকম আগামী দিনে আরো ভালো ভালো সংবাদ পরিবেশন করে সমাজের অসঙ্গতি দূর করবে।
আলোচনা সভা শেষে ক্রাইম এ্যাকশন ২৪ ডট কমের ৬ বছর পূর্তি উপলক্ষে কেক কাটা অনুষ্ঠিত হয়। সব শেষে বিভিন্ন ক্যাটাগরিতে এ্যাকশন ২৪ ডট কমের সাথে সম্পৃক্ত সাংবাদিক ও সমাজে বিভিন্ন পর্যায়ে অবদান রাখায় ব্যাক্তি বিশেষকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিদ্বয়।

স্টাফ করেসপন্ডেট, ২৯ ফেব্রুয়ারি ২০২৪