Home / চাঁদপুর / চাঁদপুর সদর উপজেলাকে শতভাগ স্কাউট হিসেবে ঘোষণা করা হবে
Scouting-bisyok

চাঁদপুর সদর উপজেলাকে শতভাগ স্কাউট হিসেবে ঘোষণা করা হবে

চাঁদপুরে দিনব্যাপি স্কাউটিং বিষয়ক ওরিয়েন্টেশন কোর্স কর্মশালা গতকাল বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকালে হাসান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান বলেন, খুব শীঘ্রই সদর উপজেলাকে শতভাগ স্কাউট হিসেবে ঘোষণা করা হবে। চাঁদপুরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে দুটি গ্রæপে স্কাউটের দল গঠন করা হবে। এতে ছেলেদের একটি ও মেয়েদের একটি করে মোট দুটি গ্রæপের স্কাউটের দল গঠন করা হবে। স্কাউটের সদস্যরা মানুষের কল্যাণে কাজ করে থাকে । সমাজ ব্যবস্থায় তারা অতুলনীয় ভুমিকা পালন করে।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা ম্যাধমিক শিক্ষা কর্মকর্তা একেএম সাইফুল হক, স্কাউটের কুমিল্লা অঞ্চলের কমিশনার মফিজুল ইসলাম সরকার, চাঁদপুর- লক্ষ¥ীপুর জেলা স্কাউটের সহকারি পরিচালক দয়াময় হালদার, চাঁদপুর জেলা স্কাউটের কমিশনার অজয় কুমার ভৌমিক ।

চাঁদপুর সদর উপজেলার স্কাউটের সাধারণ সম্পাদক মো: নঈম উদ্দিন খাঁনের পরিচালনায় বক্তব্য রাখেন কোস লিডার আলম আরা সাথী, স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলার স্কাউটের কোষাধ্যক্ষ হাফেজ আহম্মেদ ।

এসময় স্কাউটের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক

Leave a Reply