Home / চাঁদপুর / চাঁদপুর সদরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
banga bandhu cup

চাঁদপুর সদরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট কিশোর (অনুর্ধ্ব-১৭) এর সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি তাঁর বক্তব্যে বলেন, জেলা পর্যায়ে খেলোয়াড় তৈরি করতে সরকার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে। এ টুর্ণমেন্টের মাধ্যমে তৃনমূল পর্যায় থেকে ভাল খেলোয়াড় তৈরি হবে। তোমাদের পড়াশুনার সাথে সাথে খেলাধুলাকে ধরে রাখতে হবে, তবেই জীবনেভাল কিছু করতে পারবে। খেলাধুলা সকল কিশোরকে বাজে আড্ডা ও খারাপ কাজ থেকে দূরে রাখে। জীবনে প্রতিষ্ঠিত হলে হলে পড়াশুনার পাশাপশি খেলাধুলাও থাকতে হবে।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম, শাহমহমদপুুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন মাহমুদ, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তপন চন্দ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা পরিষদ কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম।

উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় শাহমাহমুদপুর ইউনিয়নকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বালিয়া ইউনিয়ন দল। পরে চ্যাম্পিয়ন ও রানারআপ খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

প্রতিবেদক : শরীফুল ইসলাম