Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে কানে হেডফোন রেখে রেললাইনে চলতে গিয়ে হাসপাতালে যুবক
Train

চাঁদপুরে কানে হেডফোন রেখে রেললাইনে চলতে গিয়ে হাসপাতালে যুবক

কানে হেডফোন লাগিয়ে রেললাইনের পাশ দিয়ে হাঁটতে হাঁটতে গান শুনছিলো মো. জাকির হোসেন (৩৫) নামের এক যুবক।

ফলে অসাবধানতার খেসারতে সরুপ মালবাহী ট্রেনের বগির ধাক্কায় পাশেই ছিটকে পরে সে। এতে করে তার ডান পা ভেঙে যায় এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত প্রাপ্ত হয়।

বুধবার (৯ জানুয়ারি) বিকাল ৩টায় চাঁদপুর শহরের হাজী মহসিন রোড (সাবেক) ছায়াবানী সিনেমা হল এলাকায় এই রেললাইনের পাশে এ দুর্ঘটনা ঘটে। মেরামতকারী ওই মালবাহী ট্রেনটি লাকসাম থেকে চাঁদপুর শহরে প্রবেশ করছিলো। আহত জাকির হোসেন শহরের গাঙ্গুলি পাড়া এলাকার মো। অলি আহমেদের পুত্র। সে পেশায় একজন হকার।

জাকিরের স্ত্রী রুজিনা বেগম জানায়, বুধবার বিকেলে তার স্বামী কানে হেডফোন লাগিয়ে অসাবধানতা বশত রেললাইনের পাশ দিয়ে গান শুনছিলো। এসময় লাকসাম থেকে ছেড়ে আসা ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়।

তিনি আরও জানান, বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা রেফার করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিজানুর রহমান জানান, রুগীর অবস্থা খুবই অংশকা জনক। তার ডান পা ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, ওই লোক গরীব হওয়ার কারণে ঢাকায় নেয়ার জন্য সরকারি অ্যাম্বুলেন্স ভাড়া দিতেও সক্ষম হয়নি। পরে কিছু হৃদয়বান লোকজন আশপাশের লোকদের কাছ থেকে টাকা উত্তোলন করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করে।

এদিকে স্বামীর চিকিৎসার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন তাঁর স্ত্রী রুজিনা বেগম।

এদিকে আহত জাকির হতদরিদ্র হওয়ায় আর্থিক সংকটের কারণে তার পরিবারের লোকজন তাকে ঢাকায় নিয়ে চিকিৎসা করানোর জন্য সমাজের বিত্তবানদের কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন।

যদি কোনো ব্যক্তি তাকে আর্থিক সহযোগিতা করতে চান, তাহলে ০১৬৭২২৯৭৮২৭ মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে তার পরিবার।

স্টাফ করেসপন্ডেন্ট
৯ জানুয়ারি, ২০১৯

Leave a Reply