Home / চাঁদপুর / চাঁদপুর শহর থেকে মাদকসহ আটক ২
চাঁদপুর শহর থেকে মাদকসহ আটক ২

চাঁদপুর শহর থেকে মাদকসহ আটক ২

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক দুটি অভিযানে শুক্রবার (২৫ জুন) রাত দেড় টায় ৫শ’ ৬০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলো চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকার ওসমান দেওয়ানের ছেলে জহিরুল ইসলাম সাগর(২৫) ও কোড়ালিয়া এলাকার খোকন মোল্লার ছেলে মহসিন (২২)।

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ জানায়, ‘উপপরিদর্শক (এসআই) খন্দকার ইসমাইলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে নাজিরপাড়া দেওয়ান বাড়ির সড়কে পলাশ টেলিকমের সামনে মাদক কেনা বেচাকালে কুখ্যাত মাদক ব্যবসায়ী জহিরুল ইসলাম সাগরকে ১১০ পিস ইয়াবা ও মহসিনকে ৫০ পিস ইয়াবাসহ আটক করে ।

গোয়েন্দা (ডিবি) পুলিশ আরো জানান, ‘অপর দিকে একই দিন রাত সাড়ে ৩টায় অভিযানে চাঁদপুর শহরের নাজির পাড়া এলাকার মাদকের বড় ডিলারদের মধ্যে অন্যতম আ. ওয়াদুদ মনা ওরফে থাইল্যান্ডি মনার নাহার ভিলাতে অভিযান চালিয়ে আটক করার সময় তার সুরক্ষিত বাড়ির তালা বন্ধ গেইট খোলার চেষ্টাকালে পুলিশের উপস্থিতে টের পেয়ে চাদে উঠি লাফ দিয়ে পাশের ভবনের দিয়ে পালিয়ে যায়। তার রুম তল্লাশী করে সাইড বক্সের লক ভেংগে কস্টেপ ও সাদা পলি কাগজ মোড়ানো প্যাকেট থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।’

আ. ওয়াদুদ মনাসহ আটককৃতদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়।

স্টাফ করেপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৩:০০ পিএম, ২৫ জুন ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply