Home / চাঁদপুর / চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে ২৬শ’ পিস ইয়াবা ও টাকাসহ আটক ৫
চাঁদপুর লঞ্চ টার্মিনাল

চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে ২৬শ’ পিস ইয়াবা ও টাকাসহ আটক ৫

চাঁদপুর লঞ্চ টার্মিনাল থেকে ইয়াবা এবং নগদ টাকাসহ ৫ মাদক কারবারিকে আটক করা হয়েছে। ৭ মার্চ রোববার ভোররাতে শহরের মাদ্রাসা রোড় নতুন লঞ্চ টার্মিনাল থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে নৌ-পুলিশ।

আটকৃতদের মধ্যে তিনজন নারী ও দুইজন পুরুষ। এরা হলেন চট্টগ্রাম জেলার করিমুন নেসা (৩৫), রিতা আক্তার (২৭) ও খুকুমনি (৫৫) এবং মুন্সিগঞ্জ জেলার মো. মাসুদ (৪০) ও সাইফুল ইসলাম (২৮)। এছাড়া পুলিশের উপস্থিতি টের পেয়ে মোঃ সেলিম (৪৫) ও জুয়েল (২৮) নামের আরো দুই আসামী পালিয়ে যায়। পুলিশের দাবি, আটকরা সবাই পেশাদার মাদক কারবারি। আসামীদের বিরুদ্ধে ৩৬ (১) এর ১০(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে (২০১৮) মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

চাঁদপুর নৌপুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল হক বলেন, একটি সংঘবদ্ধ মাদক কারবারি চট্টগ্রাম থেকে ইয়াবার চালান নিয়ে চাঁদপুর লঞ্চঘাট হয়ে মুন্সিগঞ্জে যাচ্ছে বলে আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি।

পরে চাঁদপুর লঞ্চ টার্মিনালে অভিযান চালিয়ে সন্দেহভাজনদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ২ দুই হাজার ৬২০ পিস ইয়াবা এবং এক লাখ টাকা পাওয়া যায়।

ওসি আরো বলেন, প্রায় ১৪ হাজার পিস ইয়াবা নিয়ে এসব মাদক কারবারি চট্টগ্রাম থেকে রওনা দেন। এরমধ্যে পথেই অন্য ইয়াবা বিক্রি করেন তারা। পরে শেষ চালানটি ধরা পড়ে। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এর আগে গত ৩০ জানুয়ারি এক অভিযানে ১ হাজার ৫০৫ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করে নৌপুলিশ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,৭ মার্চ ২০২১