Home / চাঁদপুর / চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা
মৎস্য

চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা

চাঁদপুরের ঐতিহ্যবাহী মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) সকাল ১১টায় বড় স্টেশন মাছ ঘাটে সমিতির কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ এর উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী জালাল উদ্দিন বাবুল জমাদার।

তিনি বলেন, চাঁদপুরের ঐতিহ্যবাহী এই সমিতি তার নিজস্ব ঐতিহ্য ধরে রাখতে নিরলস কাজ করে যাচ্ছে। সমিতির সকল সদস্যদের সহমর্মিতা নিঃসন্দেহে প্রশংসনীয়। মৎস্য সম্পদ বৃদ্ধি ও বিপণনের স্বার্থে সরকারের সকল দিক নির্দেশনা এই সংগঠন মেনে চলছে। সমিতিটি ব্যবসায়ী এবং ক্রেতাদের সমন্বয়ে আরো বহুদূর এগিয়ে যাও বলে আমি বিশ্বাস করি।

চাঁদপুর মৎস্য বণিক সমবায় সমিতি লিঃ এর ব্যবস্থাপনা কমিটির সভাপতি রোটারিয়ান আব্দুল বারী জমাদার মানিকের পরিচিলনায় উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন সমিতির সম্মানিত সদস্য ও রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী।

সমিতির আয়-ব্যয় মূলধন ও সার্বিক স্থিতি সম্পর্কে আলোচনা করেন ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক হাজী শবেবরাত সরকার।

এসময় সভায় উপস্থিত ছিলেন, সমিতির সম্মানিত সদস্য হাজী কুদ্দুস খান, হাজিনুর খান, হাজী মোহাম্মদ উল্লাহ খান, হাজী আকবর বেপারী।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সমিতির ব্যবস্থাপনা কমিটির সম্মানিত সহ-সভাপতি মো. বাদশা মাল, যুগ্ম সম্পাদক হাজী শাহজাহান বেপারী, কোষাধ্যক্ষ মো. মাইনুদ্দিন বেপারী, পরিচালক খালেক বেপারী, মো. সিদ্দিক আলী প্রধানীয়া, মো. সানাউল্লাহ মিজী, মো. ফারুক চোকদার, মো. ইয়াকুব খান, কৃষ্ণ চন্দ্র দে, মো. মোস্তফা খালাসি।

অনুষ্ঠানের শুরুতে সমিতির বার্ষিক অডিট রিপোর্ট প্রতিবেদন প্রকাশ করা হয়। এসময় অডিট রিপোর্ট প্রতিবেদন নিয়ে উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, সমিতির সদস্য বিপ্লব খান, সদস্য বিল্লাল খান, সদস্য আকবর বেপারী, সদস্য জয়নাল মাল, সদস্য নূরে আলম প্রধানীয়া। এছাড়াও সমিতির সদস্যদের মাঝে লভ্যাংশ বিতরণ এবং সমিতিকে এগিয়ে নেবার বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সভায় সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্য চাঁদপুরের ঐতিহ্যবাহী মৎস্য বণিক সমবায় সমিতি লিমিটেড এর কার্যক্রমকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে অতীতের ন্যায় আগামীতেও সকলের সহযোগীতা কামনা করেন।

স্টাফ রিপোর্টার, ১৭ এপ্রিল ২০২৪