Home / চাঁদপুর / চাঁদপুরে ম্যাফের পক্ষ থেকে লিফলেট পানি ও স্যালাইন বিতরণ
ম্যাফের

চাঁদপুরে ম্যাফের পক্ষ থেকে লিফলেট পানি ও স্যালাইন বিতরণ

দেশে চলমান তীব্র তাপ প্রবাহ কারণে সৃষ্ট জনদুর্ভোগ ও স্বাস্থ্যঝুঁকি এড়াতে গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাল্টি পার্টি এডভোকেসি ফোরাম (এমএএফ) চাঁদপুর এর একটি সচেতনতা ও সতর্কতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার চাঁদপুর শহরের কালিবাড়ি মোড় থেকে শুরু হয়ে পালবাজার, সদর হসপিটাল, থানা রোডে এই ক্যাম্পেইন করা হয়। 

এই ক্যাম্পেইনের আওতায় পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে নিরাপদ পানি ও খাবার স্যালাইন বিতরণ, সচেতনতামূলক লিফলেট বিতরণ; সচেতনতামূলক তথ্য প্রচার করে মাইকিং করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর মাল্টি পার্টি ফোরামের সভাপতি ও  চাঁদপুর জেলা বিএনপি ‘র সাংগঠনিক সম্পাদক মুনীর চৌধুরী, এমএএফ এর সহ-সভাপতি ও  চাঁদপুর জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খানম, এমএএফ এর সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাসের পাটোয়ারী বাচ্চুসহ চাঁদপুর জেলা আওয়ামী লীগ, জেলা বিএনপি এবং জেলা জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

এর আগেও চাদঁপুর-মাল্টি পার্টি অ্যাডভোকেসি ফোরামের বিভিন্ন সময় একসাথে মানুষের পাশে দাঁড়ানোর নজির দেখিয়েছে। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে তিন দলের সদস্যদের সমন্বয়ে গঠিত এই ফোরাম রাজনৈতিক সৌহার্দ্য স্থাপন ও জনকল্যানের প্রত্যয় নিয়ে সফলতার সাথে চাঁদপুরে কাজ করে যাচ্ছে।

সিনিয়র স্টাফ রিপোর্টার,৩০ এপ্রিল ২০২৪