Home / চাঁদপুর / পুরাণবাজারে মো. রাকিব মাঝির ব্যাপক গণসংযোগ
গণসংযোগ

পুরাণবাজারে মো. রাকিব মাঝির ব্যাপক গণসংযোগ

চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, মেধাবী ছাত্রনেতা মো. রাকিব মাঝি ব্যাবসায়ীক এলাকা পুরাণবাজারে ব্যাপক নির্বাচনি গণসংযোগ করেছেন। ৩০ এপ্রিল মঙ্গলবার তিনা বিকেলে থেকে সন্ধা পর্যন্ত চাঁদপুরের প্রধান ব্যাবসায়ীক এলাকা পুরাণবাজারে এ গণসংযোগ করেন।

এসময় তিনি গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে বাজারের মসজিদপট্টি, ট্রাঙ্কপট্টি, ফলপট্টি, সুতাপট্টি, চাউলপট্টি, ডালপট্টি, বাতাসাপট্টি, আড়তপট্টিসহ প্রতিটি গলির ব্যাবসায়ী, ক্রেতা, শ্রমিকদের সাথে কুশল বিনিময় করেন। এসময় তিনি তাদের কাছে দোয়া, সমর্থন ও ভোট কামনা করেন।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. রাকিব মাঝি বলেন, আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। তাদের কাছে দোয়া, সমর্থন এবং ভোট কামনা করছি। ভোটাররা আমাকের আপন করে নিয়েছে। তাদের স্নেহ-ভালোবাসায় আমি মুগ্ধ হয়েছি। এই ভালোবাসার ঋণ কোখনোই শোধ করা যাবে না। আমি নির্বাচিত হলে আমৃত্যুর এই মানুষগুলোর পাশে থেকে সেবা করে এ ঋণ শোধ করবো ইনশাআল্লাহ।

মো. রাকিক মাঝির নির্বাচনি গণসংযোগে পুরাণবাজারের ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তি ও মুরব্বীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ৩০ এপ্রিল ২০২৪