Home / চাঁদপুর / চাঁদপুর মৎস্যজীবী লীগের আয়োজনে ‘গণতন্ত্র রক্ষা’ দিবসের আলোচনা
Radwan khan borhan

চাঁদপুর মৎস্যজীবী লীগের আয়োজনে ‘গণতন্ত্র রক্ষা’ দিবসের আলোচনা

আওয়ামী মৎস্যজীবিলীগের আয়োজনে গনতন্ত্র রক্ষা দিবসের আলোচনা সভা শুক্রবার (৫ জানুয়ারি) বিকেলে টাউন হল মার্কেটের ৩য় তলায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মৎস্যজীবি লীগের সভাপতি আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।

বক্তব্যে তিনি বলেন, ‘বাংলাদেশে গণতন্ত্র রক্ষায় আমাদের দলমত নির্বিশেষে এক ও অভিন্ন হয়ে কাজ করে যেতে হবে। তবেই গনতন্ত্র রক্ষা করা সম্ভব হবে। আমার নৈতিক দায়িত্ব হচ্ছে চাঁদপুরের মানুষের পাশে দাড়াঁনো। আর কর্তব্য হচ্ছে চাঁদপুরের উন্নয়ন করা। রাজনীতির নামে ব্যবসা করতে আসেনি। আপনাদের পাশে দাঁড়ানো ও চাঁদপুরের উন্নয়নের লক্ষ্যে আমি নৌকা মার্কার প্রার্থী প্রত্যাশি হয়েছি।’

জেলা আওয়ামীলীগ নেতা নান্নু পাটওয়ারীর সভাপতিত্বে ও শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বিল্লাল হোসেন তালুকদারের পরিচালনায়য় বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আওয়ামীমৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক মুসলিম মিয়া, মুন্সিরহাট কলেজের অধ্যাপক শাহাজাহান সরকার, বাগাদী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শাহাদাত হোসেন রোকন, চাঁসক ছাত্রলীগ নেতা তানিম পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বাহাউদ্দিন মন্টু।
এ সময় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মৎস্যজীবিলীগসহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১০:১৫ পিএম, ৫ জানুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ