Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুর মৈশাদীতে উপনির্বাচনে আবারো স্বামী-স্ত্রী বিজয়ী
চাঁদপুর মৈশাদীতে উপনির্বাচনে আবারো স্বামী-স্ত্রী বিজয়ী
চাঁদপুর মৈশাদী ইউপির ৯ নং ওয়ার্ডে বিজয়ী স্বামী-স্ত্রী ফারুক ও জাহেদা

চাঁদপুর মৈশাদীতে উপনির্বাচনে আবারো স্বামী-স্ত্রী বিজয়ী

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডে (হামানকর্দ্দী) পরিষদ কমপ্লেক্্ের ভোট কেন্দ্রে সোমবার (৩১ অক্টোবর ২০১৬) উপনির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এতে স্বামী-স্ত্রী বিজয়ী হয়ে এলাকায় বেশ আলোচনার জন্ম দিয়েছে।
দিনভর ভোটগ্রহণ শেষে ফলাফলে মেম্বার পদে মো. ফারুক সরকার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে তার স্ত্রী মোসাম্মৎ জাহেদা বেগম দ্বিতীয়বারের মতো বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।
ভোটাররা অত্যন্ত স্বর্তস্ফুত ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

কেন্দ্রে মোট ১২৯৮ ভোটের মধ্যে পুরুষ মেম্বার পদে ৭৯৬ ভোটার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৮৪২ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন ।

নির্বাচনে মেম্বার পদে মো. ফারুক সরকার ফুটবল প্রতীকে ৫০৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. কামরুল ইসলাম বাবুল পাটওয়ার মোরগ প্রতীকে পেয়েছেন ২৯০ ভোট।

সংরক্ষিত মহিলা মেম্বার পদে মোসাম্মৎ জাহেদা বেগম কলম প্রতীকে ৬২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পারভীন বেগম বই প্রতীকে ২২২ ভোট পেয়েছেন।

নিবার্চিত মেম্বার মো. ফারুক সরকার ও তার স্ত্রী নির্বাচিত সংরক্ষিত মহিলা মেম্বার মোসাম্মৎ জাহেদা বেগম এক প্রতিক্রিয়ায় বলেন, ‘এলাকার জনগণের প্রতি আমরা কৃতজ্ঞ। দ্বিতীয়বারের মতো আমাদেরকে বিপুল ভোটে তারা নির্বাচিত করেছেন। এবারও জনগণের কাছে দেয়া ওয়াদা পর্যায়ক্রমে পুরণ করবো ইনশাল্লাহ।’

এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার চাঁদপুর সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. শাহাজাহান আলমগীর জানান, ‘এ কেন্দ্রের উপনির্বাচন অত্যন্ত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে । এলাকাবাসী , ভোটার ও প্রার্থীদের সম্পূর্ণ সহযোগিতা পেয়েছি। সহযোগিতা পেয়েছি এ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের। এ জন্য ভোটারদের ও জনপ্রতিনিধিদের ধন্যবাদ জানাচ্ছি।’

কেন্দ্রে র্সাবক্ষণিক দায়িত্বপ্রাপ্ত চাঁদপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোহসীন উজ্জ্বল জানান, ‘চমৎকার ও শান্তিপূর্ণ পরিবেশে এ কেন্দ্রের উপনির্বাচনে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে । কোনো প্রকার অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি। জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে ।

পর্যবেক্ষণকারী চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রুশদী জানান, ‘এ কেন্দ্রের নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে । সকাল থেকে দুপুর পর্যন্ত আমরা সাংবাদিকরা এ কেন্দ্র পর্যবেক্ষণ করেছি । দীর্ঘ লাইন ধরে পুরুষ ও মহিলা ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। কেন্দ্রে সার্বক্ষনিক উপস্থিত থেকে নিবাহী ম্যাজিস্ট্রেট কাজী মোহসীন উজ্জ্বল , পুলিশ ও আইনশৃংখলা বাহিনীর অপরাপর সদস্যদের তৎপরতা ছিল প্রশংসনীয় ।’

এদিকে বিপুল ভোটে এ দু’জনপ্রতিনিধি দ্বিতীয়বারের মতো নির্বাচিত হওয়ায় তাঁদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রুশদী ।

করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৩:০০ এএম, ১ নভেম্বর ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply