Home / চাঁদপুর / চাঁদপুর মডেল থানা হতে হাতকড়া পরিহিত দু’আসামির পলায়ন
চাঁদপুর মডেল থানা হতে হাতকড়া পরিহিত দু’আসামির পলায়ন

চাঁদপুর মডেল থানা হতে হাতকড়া পরিহিত দু’আসামির পলায়ন

আশিক বিন রহিম :

চাঁদপুর মডেল থানা পুলিশের হেফাজতে থাকা হাতকড়া পরিহিত দু’আসামী পালিয়ে গেছে।

চাঁদপুর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে আটক মোটর সাইকেল চোরচক্রের হোতা ও ছিনতাইয়ের অপরাধে জনতা কর্তৃক আটক দু’আসামীকে মঙ্গলবার রাতে থানা পুলিশের হেফাজতে রাখা হয়। ওইদিন রাত আনুমানিক সোয়া ২টায় এ দু’আসামী পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়।

জানা যায়, চাঁদপুর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাবু শহরের বাবুরহাট এলাকার শফিকুর রহমানের ছেলে চিহ্নিত মোটর সাইকেল চোর চক্রের হোতা মো. সাগর হোসেন (৩০)কে সোমবার রাতে তার বাসা থেকে আটক করে।

পরে মঙ্গলবার তাকে আদালতে নেওয়া হলে সে জামিনে রয়েছে জানতে পেরে পুলিশ তাকে পুনরায় থানায় নিয়ে আসে। পরে ওয়ারেন্টের বিষয় যাচাই-বাছাই করার জন্যে সাগর হোসেনকে মডেল থানার হাজতখানায় রাখা হয়েছিলো। ইতোপুর্বে চাঁদপুর শহরে মোটরসাইকেল চুরির ঘটনায় বেশ ক’বার সাগর আটক হয়েছিলো।

অপরদিকে মঙ্গলবার রাত ৯টায় শহরের প্রফেসরপাড়া এলাকায় হাফেজ (২৫) ও কসাইকালু (৩০) চাঁদপুর প্রেসক্লাব এলাকায় মোবাইল ও টাকা ছিনতাই করে পালানোর চেষ্টাকালে জনতা কর্তৃক হাফেজকে আটক করে চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে।

ওইদিন রাত আনুমানিক ২টায় আটক সাগর ও হাফেজ কর্তব্যরত পুলিশ সদস্য ইউসুফকে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বললে পুলিশ সদস্য ইউসুফ আসামিদের হাতকড়া পরিয়ে বাইরে নিয়ে যায়। এসময় ইউসুফের চোখ ফাঁকি দিয়ে দু’আসামি হাতকড়া পরিহিত অবস্থায় পালিয়ে যায়।

ওই রাতেই চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ এএইচ এনায়েত উদ্দিন পিপিএম-এর নেতৃত্বে পলাতক আসামিদের খোঁজে বেশ ক’টি টিম রাতভর শহরের সর্বত্র অভিযান চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত পলাতক আসামি সাগর ও হাফেজের সন্ধানে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

আসামী পলায়নের বিষয়টি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচ এনায়েত উদ্দিন পিপিএম স্বীকার করে চাঁদপুর টাইমসকে জানান, ‘বিষয়টি তদন্ত সাপেক্ষে শীঘ্রই আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এ ব্যাপারে চাঁদপুরের পুলিশ সুপার শামছুন্নাহার চাঁদপুর টাইমসকে জানান, ‘বিষয়টি আমি জেনেছি এবং তাৎক্ষণিক একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। তাদের প্রতিবেদন পেলেই এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।’

আপডেট :   বাংলাদেশ সময় : ০৮:৫৭ অপরাহ্ন, ২৩ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বুধবার ০৮ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি