Home / উপজেলা সংবাদ / চাঁদপুর বিষ্ণুদী মাদ্রাসা রোডে ভাড়াটিয়ার বাসায় চুরি
চাঁদপুর বিষ্ণুদী মাদ্রাসা রোডে ভাড়াটিয়ার বাসায় চুরি

চাঁদপুর বিষ্ণুদী মাদ্রাসা রোডে ভাড়াটিয়ার বাসায় চুরি

‎Friday, ‎April ‎17, ‎2015   11:44:49 PM

আশিক বিন রহিম :

শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে আব্দুল হক মাঝির মালিকানাধিন ফ্লাট বাড়ীর ভাড়াটিয়াকে শত্র“তাবসত মাদক দিয়ে পুলিশে ধরিয়ে মালিকের যোগসাজসে ভাড়াটিয়ার বাসায় চুরি করে সর্বস্ব লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

খবর পেয়ে শুক্রবার দুপুরে চাঁদপুর মডেল থানার এএসআই আহসানুজ্জামান লাবু সঙ্গিয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ভাড়াটিয়া সুলতানা পারুল (৪৫) এর বাসায় চুরির ঘটনা সত্যতা প্রমাণ পায়।

দেখা যায়, বিষ্ণুদী মাদ্রাসা রোডে ১৪৭/১৩৭-ঙ হোল্ডিং নাম্বারের আব্দুল হক মাঝির মা মঞ্জিলের বাড়ীর নিচ তালায় ভাড়াটিয়া সুলতানা পারুলের ৩টি কক্ষের আসবাবপত্র এলামেলো অবস্থায় পরে রয়েছে। বাসার ভিতরে ফ্রিজের সংযোগ খুলে দিয়ে ভিতরে মাছ মাংস মেঝেতে ফেলে দেয়। এতে করে পচা দুর্ঘন্ধ হয় ছড়িয়ে পড়ে। চুরির ঘটনার বিষয়ে বাড়ীর মালিকের বাসায় গিয়ে জানতে চাইলে তারা বাসায়কেউ নাই বলে দরজা আটকে রাখে। দীর্ঘ ১ মাস ৮ দিন সুলতানা পারুল জেল হাজতে থাকার সুযোগে বাড়ীর মালিক আব্দুল হক মাঝির ছেলে জাাকির লোকজন নিয়ে ঘরের তালাখুলে সুলতানা পারুলের ৩টি কক্ষের আসবাবব পত্র তছনছ করে চুরি করে সর্বস্ব লুট করে নিয়ে যায়। এসময় স্টীলের আলমারির ভিতরে থাকা ১ লাখ ৭২ হাজার টাকাএবং ৪ ভরি স্বর্ণ ৬৩ টিশাড়ি, আইফোন সহ ৩টিমোবাইল এবং মূল্যবান আসবাবপত্র নিয়ে যায়। সুলতানা পারুল জেল হাজতে থাকা অবস্থায় তার নিয়োজিত অ্যাডভোকেট ও পরিবারের লোকজন তার কথা মতো বাসার তালা খুলতে চাবি চাইলে বাড়ির মালিক তা দেয়নি।

গত বৃহস্পতিবার সে জেল থেকে বের হয়ে চাবি চাইলে তাকেও চাবি দেয়নি। পরে পুলিশ গিয়ে চাবি দেওয়ার কথা বলে¬ও চুরির ঘটনাপ্রকাশ পাবে বলে বাসা ছেড়ে দেওয়ার জন্য নির্দেশ দেয়। শুক্রবার সুলতানা পারুল তার ছেলে নিয়ে মালামাল আনার জন্য মালিকের কাছ থেকে চাবি নিয়ে দরজা খুলে চুরির ঘটনা দেখতে পায়। পরে বাড়ীর মালিক আব্দুল হক মাঝির ছেলে জাাকির লোকজন নিয়ে এসে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে বাড়ি ছেড়ে দেওয়ার জন্য বলে। এই ঘটনায় চুরির চাঁদপুর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায়।

চাঁদপুর টাইমস : এমআরআর/এবিআর/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes