Home / চাঁদপুর / চাঁদপুর বাগাদীতে পিতা-পুত্র মানছে না লগডাউন
লগডাউন

চাঁদপুর বাগাদীতে পিতা-পুত্র মানছে না লগডাউন

পার্শবর্তী জেলা শরীয়তপুর থেকে আসা পিতা-পুত্রের কারনে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে নানুপুর গ্রামের বাসিন্দারা আতঙ্কে রয়েছে। পুলিশ

১৮ এপ্রিল শনিবার সকালে নানুপুর চৌরাস্তার পাশে সাংবাদিক রোকনুজ্জামান রোকন সড়কের কবিরাজ বাড়ির আউয়াল কবিরাজ ও তার ছেলে হকু কবিরাজের বাড়িটি লগডাউন ও লাল পতাকা টানিয়ে দেয়। কিন্তু তারা পিতা-পুত্র তা অমান্য করে নানুপুর চৌরাস্তাসহ বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে।

এ ব্যাপারে জরুরি হস্তক্ষেপ না নিলে এলাকায় করোনা ভাইরাস ছড়িয়ে মানুষ আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করার সম্ভাবনা রয়েছে। তাই চাঁদপুর এর জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর হস্তক্ষেপ জরুরি।

স্থানীয় সূত্রে জানা যায়, আউয়াল কবিরাজ ও তার ছেলে হকু কবিরাজ গত বুধবার শরীয়তপুরের জেলায় তাদের আত্মীয় মারা যাওয়ায় সেখানে যায়। তারা লগডাউন অমান্য করে চাঁদপুর থেকে বের হয়ে পাশ্ববর্তী জেলায় গিয়ে আবার পুনরায় নিজ জেলায় ফিরে এসে ঘুরাঘুরি করছে।

এই খবর পেয়ে শনিবার সকালে চাঁদপুর সদর থানার এস আই পলাশ বড়ুয়া তাদের বাড়ি লগডাউন ও লাল কাপড় টানিয়ে দিলেও তারা তা না মেনে চৌরাস্তাসহ বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে। তাদের কারনে বর্তমানে আতঙ্কে রয়েছে স্থানীয় এলাকাবাসী।

স্টাফ করেসপন্ডেট,১৮ এপ্রিল ২০২০