Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের সাথে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মতবিনিময়
চাঁদপুর প্রেসক্লাবের সাথে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মতবিনিময়

চাঁদপুর প্রেসক্লাবের সাথে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মতবিনিময়

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর সাথে চাঁদপুর প্রেসক্লাবের মতবিণিময় সভা বুধবার (২ আগস্ট)র সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব মিতলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী। প্রেসক্লাব সাধারণ সম্পাদক জি এম শাহিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী বলেন, চাঁদপুরের সাংবাদিকদের ঐক্যবদ্ধ দেখে আমি অভিভুত। চাঁদপুর প্রেসক্লাব ও সাংবাদিকদের কল্যাণে আমাকে যে যখনই ডাকবে, আমি পাশে থাকার চেষ্টা করবো। আমি চাঁদপুরের সকল সাংবাদিকসহ চাঁদপুরবাসীর কাছে আান্তরিকভাবে কৃতজ্ঞ।

তিনি আরো বলেন,সাংবাদিকদের প্রয়োজনে আইসিটি আইন ৫৭ ধারা বিরুদ্ধে ঢাকায় প্রথম আন্দোলনের ডাক দিয়েছি। আমার ডাকে সাংবাদিকরা এগিয়ে এসেছে। বর্তমানে সাংবাদিকদের সকল সংগঠন এ আইনের বিরুদ্ধে প্রতিবাদ করছে। চাঁদপুরের সাংবাদিকদের উদ্যেশে তিনি বলেন, সাংবাদিকতা পেশা পুরোটাই ঝুঁকিপূর্ণ, কিন্তু সঠিকভাবে আয়ত্ব করতে পারলে এ পেশায় অনেক অর্জন রয়েছে । দেশ প্রেম জাগ্রত রেখে সাবাইকে এক্যবদ্ধভাবে মহান পেশায় কাজ করতে হবে । তা হলেই দেশ ও সমাজের কল্যাণ হবে ।

সবশেষে চাঁদপুরের সকল সাংবাদিককে ঢাকায় আমন্ত্রণ জানিয়ে তিনি বলেন, চাঁদপুর প্রেসক্লাবের কল্যাণে আমি যদি ক্ষুদ্র কাজে আসতে পারি তাহলে নিজেকে ধন্য মনে করবো। মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম।

বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, বি এম হান্নান, সাবেক সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, প্রেসক্লাব কার্যনির্বাহী সদস্য চাঁদপুর দিগন্তের প্রকাশক অ্যাড. শাহজাহান মিয়া, দৈনিক আলোকিত চাঁদপুর সম্পাদক জাকির হোসেন, সাপ্তাহিক চাঁদপুর সকাল সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন লিটন, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি রিয়াদ ফেরদৌস, দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার বার্তা সম্পাদক এম আর ইসলাম বাবু প্রমুখ। উপস্থিত ছিলেন, দৈনিক ইলশেপাড় পত্রিকার প্রধান সম্পাদক মাহাবুবুর রহমান সুমন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, দৈনিক চাঁদপুর কন্ঠের নির্বাহী সম্পাদক মির্জা জাকির, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর প্রতিনিধি শওকত আলী, চাঁদপুর দিগন্তের নির্বাহী সম্পাদক শিহাব উদ্দিন, চ্যাণেল ৭১ জেলা প্রতিনিধি কাদের পলাশসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১০: ৫০ পিএম, ২ আগস্ট ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply