Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে ও নাইট অনুষ্ঠিত
Press club

চাঁদপুর প্রেসক্লাবের ফ্যামিলি ডে ও নাইট অনুষ্ঠিত

চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যকরী কমিটির সর্বশেষ অনুষ্ঠান ফ্যামিলি ডে ও ফ্যামিলি নাইট সম্পন্ন হয়েছে। মঙ্গলবার(৩১ ডিসেম্বর) দিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয় চাঁদপুর স্টেডিয়ামে আর ফ্যামিলি নাইট অনুষ্ঠিত হয় পুরাণবাজার ডিগ্রি কলেজের মনোমুগ্ধকর ক্যাম্পাসে। বছরের শেষদিন তথা ২০১৯ সালের বিদায়ের দিন অনুষ্ঠিত হলো প্রেসক্লাবের ফ্যামিলি ডে ও ফ্যামিলি নাইট অনুষ্ঠান। তাই পুরো অনুষ্ঠান ঘিরে ছিলো বাড়তি আমেজ।

এই ফ্যামিলি ডে ও ফ্যামিলি নাইট অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ও ব্যবস্থাপনায় ছিলেন প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যকরী কমিটির বিদায়ী সভাপতি শহীদ পাটোয়ারী ও বিদায়ী সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর। সাথে ছিলেন প্রেসক্লাবের কার্যকরী কমিটির সকল সদস্য। দিনব্যাপী এ অনুষ্ঠানে সাংবাদিক পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন। সাংবাদিক পরিবারের সদস্যরা তথা ছেলে-মেয়ে, স্ত্রী ও অন্যরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ করেন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি শহীদ পাটোয়ারী, ২০২০ সালের সভাপতি ইকরাম চৌধুরী, বিদায়ী সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সভাপতি শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, ২০২০ সালের সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, আব্দুল আউয়াল রুবেল, আলম পলাশ, মোশারফ হোসেন লিটন, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, শাহাদাত হোসেন শান্ত, কোষাধ্যক্ষ রিয়াদ ফেরদৌস প্রমুখ। ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা করেন প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম।
সন্ধ্যায় পুরাণবাজার ডিগ্রি কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় ফ্যামিলি নাইট অনুষ্ঠান। এখানে কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার সাংবাদিক নেতৃবৃন্দসহ সকলকে অভ্যর্থনা জানান। কলেজ ক্যাম্পাসের মনোমুগ্ধকর পরিবেশে সকলে বেশ আনন্দ উপভোগ করেন এবং থার্টি ফাস্ট নাইটের আনন্দে মেতে উঠেন। সবশেষে সাংস্কৃৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্টাফ করেসপন্ডেট