Home / চাঁদপুর / চাঁদপুর পৌর ৫ ও ৭নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন
ward jubligue chanpdur

চাঁদপুর পৌর ৫ ও ৭নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন

চাঁদপুর পৌর ৫ ও ৭নং ওয়ার্ড যুবলীগের কমিটি গঠনকল্পে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।

পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে এবং সদস্য কামরুল হোসেন টিটুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য মো. লিলু হাওলাদার, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের যুগ্ম আহ্বয়ক সফিকুল ইসলাম, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদস্য স্বপন পাটওয়ারী, শামিম গাজী, রাজিব চৌধুরী, কবির চৌধুরী, সিপন পাটওয়ারী, সুমনুজ্জামান, নুরুর রহমান এনার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হচ্ছে। দেশে যে উন্নয়নের অগ্রযাত্র চলছে তা অব্যাহত রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হলে আওয়ামী লীগের প্রাণশক্তি যুবলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

বক্তারা আরো বলেন, ঐক্যের কোনো বিকল্প নেই। আমাদের সকল ভুলক্রটি এবং ভেদাবেদ ভুলে গিয়ে আগামী দিনে জন্য ঐক্যবব্ধ হয়ে দলকে সুসংগঠিত করতে হবে। যুবলীগ বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন। যুবলীগে কোনো মাদক বিক্রেতা ও সেবনকারীল স্থান হতে পারে না। এসময় ওয়ার্ড যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে পৌর ৫ ও ৭নং ওয়ার্ড যুবলীগের পূর্বের কমিটি বিলুপ্ত করা হয়। উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে পৌর ৫ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কমিটি এবং ৭নং ওয়ার্ড যুবলীগের পূর্নঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ৫ নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কমিটি আহ্বায়ক মো. খোরশেদ আলম আজাদ, যুগ্ম-আহ্বায়ক মো. শরীফ খান, মো. মোস্তফা বেপারী, মো. ছালে আহম্মদ ভূইয়া রায়হানসহ ৩১ সদস্যের নাম ঘোষণা করেন পৌর যুবলীগের নেতৃবৃন্দ।
৭নং ওয়ার্ড যুবলীগের নবগঠিত কমিটি সভাপতি আলী হোসেন বেপারী, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম জমাদার, সাংগঠনিক সম্পাদক শহীন মাঝি, ইসমাইল জমাদার ও তাজুল ইসলামের নাম ঘোষণা করা হয়। সবশেষে নবগঠিত ৫ ও ৭নং ওয়ার্ডের নেতৃবৃন্দ জেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানায়।

প্রতিবেদক – মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১১:৫৩ পিএম, ২৫ অক্টোবর, ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply