Home / চাঁদপুর / চাঁদপুরের ঐতিহাসিক পুরাণবাজার জামে মসজিদের কমিটি গঠন
Puranbazar mosque

চাঁদপুরের ঐতিহাসিক পুরাণবাজার জামে মসজিদের কমিটি গঠন

চাঁদপুর জেলা শহরের ঐতিহাসিক পুরাণবাজার জামে মসজিদের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুল হামিদ মাস্টারকে সভাপতি ও আবুল কাশেম আখন্দকে সাধারণ সম্পাদক মনোনীত করে তিন বছরের জন্য ২২ সদস্যের এ কমিটি সোমবার (৪ ডিসেম্বর) প্রকাশ করা হয়।

এ উপলক্ষে কার্যকরী কমিটির এক আলোচনা সভা সকাল দশটায় মসজিদের ভিতর অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন কার্যকরী কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ ইউনুছ মিয়াজী ও সভা পরিচালনা করেন সহ-সাধারন সম্পাদক আলহাজ¦ মোঃ বিল্লাল আখন্দ।

সভায় উপস্থিত সম্মানিত সদস্যেদের মতামতের উপর ভিত্তি করে সর্বসম্মতভাবে ঐতিহাসিক পুরাণবাজার জামে মসজিদের কার্যকরী কমিটি গঠন করা হয়। কার্যকরী কমিটিঃ সভাপতি আলহাজ¦ আবদুল হামিদ মাষ্টার, সহ-সভাপতি আলহাজ¦ মোঃ বিল্লাল আখন্দ,আলহাজ¦ আবুল কাশেম গাজী,আলহাজ¦ মোঃ ইউনুছ মাঝি ও আলহাজ¦ মোঃ সেলিম খাঁন।

সাধারন সম্পাদক আবুল কাশেম আখন্দ,সহ-সম্পাদক আব্দুল কাদির হাওলাদার ও মোঃ মমতাজ উদ্দিন মন্টু গাজী ও কোষাধ্যক্ষ আলহাজ¦ হাফেজ লুৎফুর রহমান। কার্যকরী সদস্যঃ-মোঃ শফিকুল ইসলাম(সেলিম),মোহাম্মদ আলী মাঝি,রেজওয়ানুর রহমান পাটওয়ারী (রিজু),আবুল কাশেম ভূঁইয়া,মোঃ নাছির খান,আলহাজ¦ আজিজুর রহমান খাঁন, মোঃ নজরুল ইসলাম নজু বেপারী,আলহাজ¦ হারুন-অর রশিদ মিয়াজী(মসজিদ পট্টি),আলহাজ¦ আঃ রব মল্লিক শানু,আলহাজ্ব আব্দুল মন্নান শেখ,মোঃ হারুন-অর রশিদ মিয়াজী(টিন পট্টি),আব্দুল মান্নান খাঁন(আড়ৎ পট্টি) ও আলহাজ¦ মোঃ বাচ্চু পাটওয়ারী।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৫ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৭, সোমবার
ডিএইচ