Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ জোনালের মমিন মিয়ার অনিয়ম ও চাঁদাবাজির অভিযোগ

মতলব দক্ষিণ জোনালের মমিন মিয়ার অনিয়ম ও চাঁদাবাজির অভিযোগ

‎Monday, ‎April ‎27, ‎2015  1:20:42 PM

মতলব দক্ষিণ প্রতিনিধি :

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মতলব দক্ষিণ জোনাল অেিফসর আওতায় কর্মরত মিটার ম্যাসিনজার মমিন মিয়ার ব্যাপক অনিয়ম ও চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে।

সরজমিনে গিয়ে জানা যায়, মিটার ম্যাসিনজার মমিন মিয়া দীর্ঘ দিন যাবত পল্লী বিদ্যুৎ গ্রাহকদেরকে লাইন কাটার ভয় দেখিয়ে চাঁদা আদায় করছে। সাইড লাইনের ভয় দেখিয়ে গ্রাহকদের নিকট হইতে মোটা অংকের টাকা আদায় করে। যেসব গ্রাহক টাকা না দেয়, তাদেরকে বিদ্যুৎ বিলের সাথে জরিমানা করা হয়, এমন কী গ্রাহকদের কাছথেকে বিভিন্ন সময় ভিবিন্ন অজুহাত দেখিয়ে টাকা আদায় করে গ্রাহকদের কে হয়রানি করা হচ্ছে। এতে করে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

এ ব্যাপারে ৪ নং নারায়পুর ইউনিয়নের পদুয়া গ্রামের মোঃ আঃ রব মিয়া জানান, আমার নিজের মিটার থেকে নতুন ঘরে সাইডলাইন নেওয়ার কারণে মমিন মমিয়া আমার কাছ থেকে মিটার কাটার ভয় দেখিয়ে কয়েক বার টাকা নিয়েছে। বদরপুর গ্রামের এক বিদ্যুৎ গ্রাহক জানান আমার ভাইয়ের ঘরের জন্য মিটারের আবেদন করা হয়েছে। মিটার আসতে দেরি হওয়ায় ভাই আমার ঘর থেকে সাইডলাইন দিয়ে ছিলো, আমাকে মিটার ম্যাসিনজার মমিন মিয়া লাইন কাটার ভয় দেখিয়ে টাকা দাবি করে। আমি টাকা না দেওয়ায় সে আমার বিলের কাগজে জরিমানা করে।

এ ব্যাপারে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির মতলব দক্ষিণ জোনালের ডেপুটি জেনারেল ম্যানাজার মোঃ জাহাঙীর আলম জানান, গ্রাহকের যদি নিজের ঘর হয় তাহলে সাইড লাইন না, যদি অন্য ঘর হয় তাহলে সাইড লাইন হবে। তবে তিনি এ ব্যাপারটা খতিয়ে দেখবেন বলে জানান। মিটার ম্যাসেনজার মমিনের সাথে মোবাই ফোনে কথা বললে সে জানায় গ্রাহক নিজে ইচ্ছে করে বখসিশ দিলে আমি নিয়ে থাকি।

এমআরআর/এসআইআর/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes