Home / জাতীয় / রাজনীতি / চাঁদপুর থেকে যে অঙ্গীকার নিলেন প্রধানমন্ত্রী!
sekh-hasina
ফাইল ছবি

চাঁদপুর থেকে যে অঙ্গীকার নিলেন প্রধানমন্ত্রী!

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাঁদপুর স্টেডিয়ামে আগত জনতার কাছ থেকে নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের ধারাবাহিকতা রক্ষার জন্যে নৌকা মার্কায় ভোট চেয়ে উপস্থিত জনতাকে দুই হাত তুলে অঙ্গীকার করতে বললে জনতাও দুই হাত তুলে তাদের সমর্থন ব্যক্ত করেন।

এ সময় চাঁদপুরবাসীকে আস্বস্থ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমাদের কাছে চাওয়া লাগবে না, চাওয়ার আগেই চাঁদপুরবাসীর উন্নয়নে যা প্রয়োজন সব করে দেয়া হবে। চাঁদপুরবাসীর জন্যে একটি মেডিকেল কলেজ, হাইমচরে অর্থনৈতিক অঞ্চল, উৎপাদিত পণ্য সরবরাহের জন্যে এখানে একটা নৌবন্দর করে দেয়া হবে।

এ ছাড়াও নৌ-ভ্রমনের জন্যে চাঁদপুরের পদ্মা-মেঘনার মিলনস্থল অনেক সুন্দর একটি স্থান। তাই এখানে একটি পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে বলে আশ^স্ত করেছেন তিনি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনাদেরকে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

রোববার (১ এপ্রিল) চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে আরো বলেন, আমরা চাই দেশের মানুষের উন্নয়ন, কারণ একমাত্র আওয়ামী লীগই উন্নয়নের রাজনীতি করে। আমরা যা যা ওয়াদা করেছি সব কিছু ঠিকমতো পালন করে যাচ্ছি। আওয়ামী লীগ যখন’ই ক্ষমতায় আসে তখন’ই উন্নয়নের ধারাবাহিকতা থাকে। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ হিসেবে উন্নীত হয়েছে। বিশ্ব দরবারে আমাদের মাথা উঁচু হয়েছে।

নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী আরো বলেন, নৌকা মার্কা আপনাদের মার্কা। নৌকা উন্নয়নের মার্কা। নৌকা মানুষ, পশুপাখি সবাইকে রক্ষা করে। নূহ নবীর (আ.) সময়েও নৌকা সবাইকে বিপদ থেকে রক্ষা করেছিল। তাই উন্নয়ন ও ধারাবাহিকতা রক্ষায় সবাইকে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে।

এ সময় প্রধানমন্ত্রী ২০২১ সালের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন ও ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার অঙ্গীকার করেন।

চাঁদপুর টাইমস রিপোর্ট