Home / চাঁদপুর / চাঁদপুর থেকে মাদক, বাল্যবিয়ে ও জঙ্গিবাদ দূর করবো : ডা. দীপু মনি
D moni

চাঁদপুর থেকে মাদক, বাল্যবিয়ে ও জঙ্গিবাদ দূর করবো : ডা. দীপু মনি

১ম অন্তঃজেলা মাদক, বাল্যবিবাহ, ও জঙ্গিবিরোধী ফুটবল টুর্নামেন্টের চাঁদপুর সদর ও শাহরাস্তি উপজেলা খেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ মার্চ) বিকেলে জেলা প্রধান বানিজ্যিক এলাকা পুরাণবাজার মধূসুধন উচ্চ বিদ্যালয় মাঠে ঝমকালো আয়োজনের মধ্যদিয়ে টানটান উত্তেজনাপূর্ণ খেলায় ৩-০গোলে বিজয়ী হয় চাঁদপুর সদর উপজেলা।

আমন্ত্রিত অতিথি হিসেবে খেলা উপভোগ করেন এবং বক্তব্য রাখেন সাবেক সরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য মেজর (অব) রফিকুল ইসলাম বীরোত্তম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

মেজর (অব) রফিকুল ইসলাম বীরোত্তম তার বক্তব্যে বলেন, চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে মাদক, বাল্যবিবাহ, ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। যা অত্যান্ত প্রশংসার দাবি রাখেন। এটিকে শুধুমাত্র খেলার মধ্যে রাখলেই হবে না। সমাজের সবার মাঝে এর উদ্দেশ্য ও লক্ষ ছড়িয়ে দিতে হবে।

তিনি আরো বলেন, মাদক, বাল্যবিবাহ, ও জঙ্গিবাদ প্রতিরোধে চাঁদপুরের প্রত্যেকটি উপজেলা এবং প্রতিটি ইউনিয়ন পর্যায়ে আমরা ঐক্যবদ্ধ থাকবো এবং সমাজিক আন্দোলন গড়ে তুলবো। খেলা বড় কথা নয় আমরা এর চেতনাকে সমন্নত রাখবো।

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি তার বক্তব্যে বলেন, ফুটবল টুনার্মেন্টের মাধ্যমে চাঁদপুর জেলা পুলিশ যে উদ্যেগ নিয়েছে আমরা এর সার্বিক সাফল্য কামনা করছি। আমাদের জেলা থেকে আমরা মাদক দূর করবো, বাল্যবিবাহ মুক্ত করবো এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ করবো। আর এজন্য আমাদের সবাইকে ঐক্যবব্ধভাবে সমাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, এএসপি সদর সার্কেল তাহমিদ আহমেদ, সদর উপজেরা নির্বাহী কর্মকতা কানিজ ফাতেমা, প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, চাঁদপুর মডেল থানা ওসি ওয়ালি উল্যাহ অলি, শাহরাস্তি থানার ওসি মিজানুর রহমান, জেলা ক্রিড়া সংস্কার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমুখ।

প্রতিবেদক- আশিক বিন রহিম