Home / চাঁদপুর / চাঁদপুর ডিসি অফিসের আশেপাশের ভাসমান দোকানপাট সরিয়ে নেয়ার নির্দেশ
Chandpur DC Office
প্রতীকী ছবি

চাঁদপুর ডিসি অফিসের আশেপাশের ভাসমান দোকানপাট সরিয়ে নেয়ার নির্দেশ

চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটস্থ জেলা প্রশাসকের কার্যালয়ের আশপাসের ভাসমান ও ফুটপাতে থাকা দোকান পাট সরিয়ে নেয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

সোমবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ন চন্দ্র পাল বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সাথে নিয়ে ওই এলাকায় থাকা ভাসমান ও ফুটপাত ব্যবসায়ীদের এ নির্দেশ প্রদান করেন।

নির্দেশনায় জানানো হয়, মঙ্গলবারের (৫ সেপ্টেম্বর) মধ্যে জেলা প্রসাসকের কার্যালয়ের আশেপাসে থাকা সব ভাসমান দোকানপাট সরিয়ে নিতে হবে, নতুবা মঙ্গলবারদিন মোবাইল কোর্ট পরিচালনা করে ভাসমান ও ফুটপাতে থাকা সব ক’টি দোকানপাট অপসারণ করা হবে।
এসময় চাঁদপুর ট্রাফিক বিভাগ, বি আর টি এ বিভাগের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
চেয়ারম্যানঘাট এলাকার ক,জন ফুটপাত ব্যবসায়ী একই তথ্য জানান। এরমধ্যে চেয়ারম্যান ঘাট জামে মসজিদের সামনে থাকা মুছি দুখুরাম জানায়, আমি দীর্ঘ ১৫/১৬ বছর ধরে এ স্থানে মুছি কাজ করে আসছি। সোমবার সন্ধ্যায় জেলা প্রশাসনের লোকজন এসে বলেছে কালকের মধ্যে যদি আমরা দোকান না সরিয়ে নেই তাহলে তা উচ্ছেদ করা হবে ।

কিন্তু তার বিপরীত দিকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের উত্তর পাশে থাকা বড় দুটি ফল ব্যবসায়ীরা এ ব্যাপারে কিছুই বলতে পারবেন না বলে জানান।

কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ৯: ২০ পিএম, ০৪ সেপ্টেম্বর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply