Home / চাঁদপুর / চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সভা
TV forum

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সভা

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারন সভা বুধবার বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও চ্যানেল টুয়েন্টিফোর-এর জেলা প্রতিনিধি আল-ইমরান শোভন এবং পরিচালনা করেন সাধারন সম্পাদক ও জিটিভি’র জেলা প্রতিনিধি রিয়াদ ফেরদৌস।

সভায় সংগঠনের বিগত সভার কার্যবিবরণী পাঠ এবং সংগঠনের চলমান গুরুত্বপূর্ণ বিভিন্ন নিয়ে দীর্ঘ সময় আলোচনা করা হয়। সভায় টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও সাংগঠনিক কার্যক্রম নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক বিটিভি’র চাঁদপুর জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন, চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার ইকরাম চৌধুরী, এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি পার্থনাথ চক্রবর্তী, যমুনা টিভি’র জেলা প্রতিনিধি শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম, সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি রহিম বাদশা, সহ-সভাপতি ও দেশটিভি’র জেলা প্রতিনিধি ল²ন চন্দ্র সূত্রধর, যুগ্ম সম্পাদক ও একাত্তর টিভি’র জেলা প্রতিনিধি কাদের পলাশ, যুগ্ম সম্পাদক ও মোহনা টিভি’র জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ও চ্যানেল নাইন’র জেলা প্রতিনিধি নাছির উদ্দিন পাঠান, সাংগঠনিক সম্পাদক ও বৈশাখী টিভি’র জেলা প্রতিনিধি ওয়াদুদ রানা, কোষাধ্যক্ষ ও একুশে টিভি’র জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, দপ্তর সম্পাদক ও এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি মো. খুরশিদ আলম, সম্মানিত সদস্য ও বিজয় টিভি’র স্টাফ রিপোর্টার সোহেল রুশদী, সম্মানিত সদস্য ও এনটিভি’র জেলা প্রতিনিধি মো. হাবিবুর রহমান খান, সম্মানিত সদস্য ও দীপ্ত টিভি’র জেলা প্রতিনিধি ইব্রাহিম রনি, সম্মানিত সদস্য ও ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি তালহা জুবায়ের প্রমুখ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:২৩ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ