Home / কৃষি ও গবাদি / চাঁদপুর টাইমস’র সংবাদ সূত্রে মেঘনায় উদ্ধারকৃত লাশের পরিচয় মিলেছে
চাঁদপুর টাইমস'র সংবাদ সূত্রে মেঘনায় উদ্ধারকৃত লাশের পরিচয় মিলেছে

চাঁদপুর টাইমস’র সংবাদ সূত্রে মেঘনায় উদ্ধারকৃত লাশের পরিচয় মিলেছে

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক :

চাঁদপুর মেঘনা নদী থেকে উদ্ধার অজ্ঞাত নারীর মরদেহের পরিচয় মিলেছে। ওই নারী কুমিল্লা জেলা সদরের গোবিন্দপুর এলাকার আবুল কাশেমের মেয়ে তাছকিয়া সুলতানা (১৮) এবং স্থানীয় পিআই কলেজের অনার্স (২য় বর্ষের) ছাত্রী। বৃহস্পতিবার (০১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় তাছকিয়ার পিতা ও তার বড় ভাই রনি চাঁদপুর মডেল থানায় আসলে পরনের জামা-কাপড় দেখে নিশ্চিত করে।

তাছকিয়ার ভাই রনি জানান, গত ২৭ সেপ্টেম্বর তাছকিয়ার জন্মদিন ছিলো। ওইদিন দুপুরে নিজ বাসা থেকে কেক কাটবে বলে অন্য বান্ধবির বাসায় যায়। সেই থেকে তাছকিয়া নিখোঁজ হয়ে যায় এবং তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।

পরের ২৯ সেপ্টেম্বর চাঁদপুরের অনলাইন (চাঁদপুর টাইমস) পত্রিকায় অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধার হয়েছে তথ্য জেনে চাঁদপুরে আসি। চাঁদপুরে সদর হসপিটালে খোঁজ নিয়ে পরবর্তীতে মডেল থানায় আসলে তার জামা কাপড় দেখে নিশ্চিত হই। তবে পুলিশের উঠানো ছবিতে তার চেহারা অনেকটা বিকৃত হয়ে গেছে।

রনি আরো জানায়, নিখোঁজ হওয়ার পর আমাদের পরিবারের পক্ষ থেকে কুমিল্লা থানায় আমাদের প্রতিবেশী আবুল কালামের ছেলে কলেজ ছাত্র শামীমকে অভিযুক্ত করে সাধারণ ডায়েরী করা হয়। আমার বোনের সাথে তার দীর্ঘদিনের বন্ধুত্ব ছিলো। শামীমের লাশও ভোলা পুলিশ উদ্ধার করে। বৃহস্পতিবার তার মরদেহ পরিবারের লোকজন দাফন করার জন্য কুমিল্লায় নিয়ে আসে।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, তাছকিয়ার মরদেহ চাঁদপুরে আঞ্জুমানে খাদেমুল ইনসানের কাছে হস্তান্তর করা হলে, তারা দাফন সম্পন্ন করে। বর্তমানে তার পিতা ও ভাই মরদেহটি এলাকায় নিয়ে যাওয়ার জন্য লিখিত আবেদন করেছেন।

প্রসঙ্গত, মেঘনায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার শিরোনামে চাঁদপুর টাইমস সংবাদ প্রকাশ করে। সে সূত্রে ওই লাশের স্বজনরা লাশটি সনাক্ত করার জন্য কুমিল্লা থেকে চাঁদপুরে এসে মডেল থানায় যোগাযোগ করে।

ওই দিনে চাঁদপুর টাইমস এ প্রকাশিত সংবাদটি পড়ুন-

চাঁদপুর মেঘনা থেকে অজ্ঞাত নারীর গলিত মৃতদেহ উদ্ধার