Home / চাঁদপুর / চাঁদপুর মেঘনা থেকে অজ্ঞাত নারীর গলিত মৃতদেহ উদ্ধার
dead body

চাঁদপুর মেঘনা থেকে অজ্ঞাত নারীর গলিত মৃতদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট || আপডেট: ০৫:৩৩ অপরাহ্ন, ২৯ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলবার

 

মেঘনা নদী থেকে অজ্ঞাতনামা নারী (২৮) এর গলিত মৃতদেহ উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হামিদুল সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের বহরিয়া খান বাড়ির মেঘনা পাড় থেকে মৃতদেহটি উদ্ধার করে।

পুলিশ জানায়, স্থানীয়রা দুপুরে একটি ভেল জালের সাথে মৃতদেহটি ভাসতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম খানকে সংবাদ দেয়। ওই চেয়ারম্যান চাঁদপুর মডেল থানা পুলিশকে জানালে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন চাঁদপুর টাইমসকে জানান, গত মঙ্গলবার চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া মিতালি-৪ যাত্রীবাহী লঞ্চ থেকে রাত ১১ টায় আমিরাবাদ এলাকায় গেলে এক যুবতি নদীতে ঝাঁপ দেন। পরে লঞ্চের লোকজন তাকে উদ্ধার করতে না পেরে তার সাথে থাকা ব্যাগটি নৌ পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। এছাড়া রবিবার বিকেলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবিতে নারী ও শিশু নিখোঁজ হয়। উদ্ধার হওয়া অজ্ঞাতনামা মহিলা এই দুইজনের একজন হতে পারে বলে ধারণা করছেন তিনি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশি চাঁদপুর টাইমসকে জানান, অজ্ঞাতনামা মহিলার মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চাঁদপুর টাইমস’র সংবাদ সূত্রে মেঘনায় উদ্ধারকৃত লাশের পরিচয় মিলেছে

চাঁদপুর টাইমস : এমএমএ/ এমআরআর/২০১৫